আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১ ইং

জুড়ীতে ভোটার দিবসে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০২ ১৭:০১:৫০

জুড়ী প্রতিনিধি :: ‘বয়স যদি আঠারো হয়, ভোটার হতে দেরি নয়’ এ শ্লোগান নিয়ে মৌলভীবাজারের জুড়ীতে জাতীয় ভোটার দিবস-২০২১ পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুর সাড়ে ১১টায় উপজেলা নির্বাচন কার্যালয়ে এক আলোচনা সভা ও নতুন ভোটারদের মধ্যে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হাফিজুুর রহমান এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম।

অন্যান্যের মধ্যে পূর্ব জুড়ী ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ, জায়ফরনগর ইউপি চেয়ারম্যান মাছুম রেজা, জুড়ী থানার ওসি (তদন্ত) আবুল কালাম, জুড়ী উপজেলা প্রেস ক্লাব সভাপতি সিরাজুল ইসলাাম, সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল, সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম, সংবাদকর্র্মী আলআমিন আহমদ, ইউপি সদস্য রুসনা বেগম উপস্থিত ছিলেন।

অনুষ্টানে প্রধান অতিথি ও অতিথিবৃন্দ উপজেলায় ২০১৯ সালের হালনাগাদকৃত ভোটারদের হাতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র তুলে দেন। পর্যায়ক্রমে উপজেলার ছয় ইউনিয়নের ৮ হাজার ৩৩৯জন ভোটারকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদান করা হবে।


সিলেটভিউ২৪ডটকম/এমএএল/এসডি-২

শেয়ার করুন

আপনার মতামত দিন