আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

পরিবেশ ও বন মন্ত্রী ৪ দিনের সফরে সিলেট আসছেন আজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৪ ১২:০৫:৫২

নিজস্ব প্রতিবেদক : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি চারদিনের সফরে বৃহস্পতিবার (৪ মার্চ) বিমানযোগে সিলেট আসছেন। তিনি চারদিনের সফরে বড়লেখা, জুড়ী ও মৌলভীবাজার জেলা শহরে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

মন্ত্রী বৃহস্পতিবার দুপুরে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন। বিকেল ৫ টায় মন্ত্রী মৌলভীবাজারের বড়লেখায় নিজ বাস ভবনে উপস্থিত হয়ে সেখানে রাত্রিযাপন করবেন। পরদিন শুক্রবার দুপুরে তিনি বড়লেখা উপজেলায় নবনির্মিত অডিটোরিয়াম উদ্বোধন এবং বিকাল ৫টায় স্বেচ্ছাসেবক লীগের বড়লেখা উপজেলা শাখার সম্মেলনে যোগদান করবেন।

মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি’র শনিবারের কর্মসূচির মধ্যে রয়েছে, দুপুর সাড়ে ১২টায় বড়লেখা থেকে মৌলভীবাজারের উদ্দেশ্যে যাত্রা করবেন এবং বিকাল ৩টায় বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস সুরমা জোন এর কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। তিনি রবিবার সকাল ৯টায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ৭ই মার্চ উপলক্ষে বড়লেখা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জয় বাংলা সাইকেল শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করবেন।

এরপর সকাল সাড়ে ১১টায় মন্ত্রী জুড়ী উপজেলার পাতিলাসাঙ্গন উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট ভবনের ১ম ও ২য় তলার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। বেলা ২টায় মো. শাহাবুদ্দিন এমপি প্রাইজমানি ও কাপ এন্ড কাপ ক্রিকেট লীগ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ ও জুড়ী উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে ব্যান্ড সেট বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন।

মন্ত্রীর সোমবারের কর্মসূচির মধ্যে রয়েছে, কোয়াব বড়লেখা আয়োজিত বড়লেখা ক্রিকেট লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগদান। ওইদিনই বিকেল সাড়ে ৪ টায় সিলেটর উদ্দেশ্যে রওয়ানা হয়ে সন্ধ্যায় বিমানযোগে সিলেট থেকে ঢাকায় যাত্রা করবেন।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-১২

@

শেয়ার করুন

আপনার মতামত দিন