আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে ছুরিকাঘাতে অটোরিকশা চালকের মৃত্যু, সড়ক অবরোধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৫ ১৭:০৭:৪৩

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর সিটি লিভারসিজ সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস ভরা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাতে এক সিএনজি অটো চালকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টায় এ ঘটনাটি ঘটলে প্রতিবাদে শুক্রবার (৫ মার্চ) ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত শমশেরনগর-শ্রীমঙ্গল সড়ক অবরোধ করা হয়।

জানা যায়, শমশেরনগর বড়চেগ এলাকায় সিএনজি ফিলিং স্টেশনে আগে গ্যাস ফিলিং করতে কারের লাইনে চলে যাওয়ায় আলীনগর ইউনিয়নের মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে সিএনজি অটো চালক জলিল মিয়া (২৬) সাথে গ্যাস ভরতে আসা একটি প্রাইভেট কারের চালক ও কার মালিকের সাথে সিএনজি অটোরিক্সা চালক জলিলের তর্কবিতর্ক ও হাতাহাতি শুরু হয়।

পরে কার চালকের সমর্থক কয়েকজন লোক এসে সিএনজি অটো চালক জলিলকে ছুরিকাঘাত করে। কয়েকটি ছুরি কাঘাতে জলিল গুরুতর আহত হয়। এসময় ভাইকে বাঁচাতে আসা কাশেম মিয়াকেও মারধর করা হয়। ঘটনার পর এলাকাবাসী গুরুতর আহতাবস্থায় অটো চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসকি মেডিক্যাল অফিসার ডা. সাজেদুল কবির বলেন, অটো চালকের দেহে কয়েকটি ছুরিকাঘাত ছিল। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এঘটনার প্রতিবাদে ও আসামীকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে শমশেরনগর-শ্রীমঙ্গল সড়ক অবরোধ করেন স্থানীয় সিএনজি-অটোচালক সমিতি ও গ্রামবাসী। ক্ষুব্দ জনতা প্রায় আড়াই ঘন্টা সড়ক অবরোধ করার পর পুলিশ প্রশাসন ও আলীনগর ইউপি চেয়ারম্যান আসামীকে গ্রেফতারের আশ্বাস দেয়ায় বেলা সাড়ে ১২টায় অবরোধ প্রত্যাহার করা হয়।

আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যে ঘটনাটি ঘটেছে তা খুবই দঃখজনক। ফিল্মী কায়দায় একদল যুবক প্রকাশ্যে ছুরিকাঘাত করেছে। আসামীকে দ্রুত গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনকে দাবি জানানো হয়েছে। এ ব্যাপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন, সিএনজি চালক জলিলের পরিবারের পক্ষ থেকে অভিযোগ আসার পর তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-৫

শেয়ার করুন

আপনার মতামত দিন