আজ শনিবার, ১০ এপ্রিল ২০২১ ইং

শ্রীমঙ্গলে মহসিন অডিটোরিয়াম ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৮ ১৭:৩৯:০৪

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের পর্যটন নগরী শ্রীমঙ্গলে পৌরসভার দৃষ্টিনন্দন মহসিন অডিটোরিয়াম, কমিউনিটি সেন্টারের উদ্বোধন ও পৌর এলাকার জলাবদ্ধতা নিরসনের লক্ষে উন্নত ব্যবস্থায় পৌর শহরের বিভিন্ন সড়কে ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

সোমবার দুপুরে পৌরসভা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়ন মূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাবেক চীফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন পৌরসভা মেয়র মহসিন মিয়া  মধু।

জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতাধীন প্রায় সাড়ে ১০ কোটি টাকা ব্যয়ে পৌর শহরের বিভিন্ন সড়কে ড্রেণ নির্মাণ করা হবে। এছাড়া প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে আধুনিক সুযোগসুবিধা সম্বলিত দৃষ্টিনন্দন ৫০০ আসন বিশিষ্ট মহসিন অডিটোরিয়াম ও ৪০০ আসনের কমিউনিটি সেন্টারসহ কনফারেন্স রুম নির্মাণ করা হয়েছে।

অনুষ্ঠানে পৌরসভার  উন্নয়ন কর্মকর্তা আজিজুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, সদর ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক মো. ছালিক আহমেদ, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন, পৌর কাউন্সিলর, শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্ব জ্যোতি চৌধুরী বুলেট প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/এসআই/এসডি-১৫

শেয়ার করুন

আপনার মতামত দিন