আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সম্মেলনের দেড় বছর পর জুড়ী উপজেলা আ.লীগের কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-০৮ ১৬:০৪:২১

জুড়ী প্রতিনিধি :: বীরমুক্তিযুদ্ধা বদরুল হোসেনকে সভাপতি ও মাসুক আহমদকে সাধারণ সম্পাদক করে সম্মেলনের দেড় বছর পর মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০২২ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি ও সাধারণ সম্পাদক মিছাবাহুর রহমান-এর স্বাক্ষরে এ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

প্রকাশিত কমিটির সহ-সভাপতি মাসুক মিয়া, এড. আব্দুল খালিক, গুলশান আরা মিলি, আদর উদ্দিন, আব্দুন নুর, রনজিত কুমার নাথ, জাকির হোসেন কালা, সামছুজ্জামান রানু, এড. আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাস, শাহাব উদ্দিন আহমদ লেমন, বদরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এড. সিরাজুল ইসলাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মিজানুর রহমান খোকন, তথ্য ও গবেষণা সম্পাদক কিশোর রায় চৌধুরী মনি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আহমদ ফয়ছল নাহিদ, দপ্তর সম্পাদক শরদেন্দু দাস শেকু, ধর্ম বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল মুমীন শরীফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস ছালাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আরমান আলী, মহিলা বিষয়ক সম্পাদক রঞ্জিতা শর্মা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুস শহীদ চৌধুরী খুশী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমরুল ইসলাম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শাহানা চৌধুরী, শ্রম সম্পাদক সুভাস গোয়ালা, সাংস্কৃতিক সম্পাদক শিরিন আক্তার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বিমল মোদক, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম কাজল, জাহাঙ্গীর আলম, আব্দুস সত্তার, সহ-দপ্তর সম্পাদক কমল বোনার্জী, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জামিল আহমদ, কোষাধ্যক্ষ রহমত আলী, সদস্য- শফিক আহমদ, এম. এ. মুঈদ ফারুক, আব্দুস সালাম, শ্রীকান্ত দাস, নজরুল ইসলাম চৌধুরী মাখন, আব্দুল কাদির, রাজকুমার বারই, শিবু পদ দে সরকার, কাঞ্চন চক্রবর্তী, আব্দুল কাদির দারা, জুবের হাসান জেবলু, ইছবর আলী, মামুনুর রশীদ সাজু, এখলাছ মিয়া, মঈনুল ইসলাম মঈন, কাইয়ূম ভূঁইয়া, আফজাল হোসেন চিকন, শাহীন আহমদ, জিল্লুর রহমান, আনফর আলী, অটল কৃষাণ সিংহ শিবেন, তাজুল ইসলাম, শাহীন আহমদ, সাচ্চু মিয়া, জোয়ালা প্রসাদ চৌবে, দিলীপ ত্রিপাটি, কাজল বাউরী, মিফতা উদ্দিন কামাল, বাদল রুদ্র পাল, আজিজুর রহমান, বাবুলাল দাশ, সুমন ঘোষ, জাহিদ হোসেন, জমসেদুল ইসলাম ও শেখরুল ইসলাম।

উল্লেখ্য, ২০০৪ সালের ২৬ আগস্ট জুড়ীকে প্রশাসনিক উপজেলা ঘোষণা করা হয়। একই বছরের ২৮ নভেম্বর আব্দুল খালিক চৌধুরীকে আহবায়ক করে ৫১সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি অনুমোদন করে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ। এর পনের বছর পর ১২ অক্টোবর ২০১৯ জুড়ী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্টিত হয়। কাউন্সিল অধিবেশনে বীরমুক্তিযোদ্ধা বদরুল হোসেন বিনা প্রতিদ্বন্ধিতায় সভাপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে আট জন প্রার্থীতা ঘোষণা করেন। তৃণমূলকর্মীরা ভোট চাইলেও জেলা আওয়ামী লীগ মাসুক আহমদকে সাধারণ সম্পাদক হিসেবে ষোষণা করেন। এর দীর্ঘ দেড় বছর পর বুধবার রাতে সম্মেলনের তারিখে কমিটি প্রকাশ হয়।



সিলেটভিউ২৪ডটকম/এমএএল/এসডি-৫

শেয়ার করুন

আপনার মতামত দিন