আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বড়লেখায় লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন, ৩০ জনকে জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৪ ২০:৩০:২৩

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সারা দেশের মতো মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় শুরু হয়েছে লকডাউন। বুধবার সকাল থেকে লকাডউন বাস্তাবায়নে যৌথভাবে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। 


এসময় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্য করায় ৩০ জনকে ৭ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূসরাত লায়লা নীরা।  এসময় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার উপস্থিত ছিলেন।  

সংশ্লিষ্ট সূত্র জানায়, করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সারা দেশে শুরু হওয়া কঠোর লকডাউনের প্রথম দিনে বুধবার সকাল থেকে সরকারের নিদের্শনা বাস্তবায়নে বড়লেখা উপজেলায় যৌথভাবে মাঠে নামে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। এসময় উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্য করায় ৩০ জনকে ৭ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান বলেন, লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ যৌথভাবে কাজ করছে। আমরা উপজেলার বিভিন্নবাজারে অভিযান চালিয়েছি। এসময় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্য করায় ৩০ জনকে জরিমানা করা হয়েছে। এছাড়া  অযথা ঘোরাফেরা করা লোকজনকে সচেতন করার পাশাপাশি তাদের স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছি। এরপরও যারা স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্য করবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 




সিলেটভিউ২৪ডটকম/লাভলু

শেয়ার করুন

আপনার মতামত দিন