আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

করোনাভাইরাস প্রতিরোধে শ্রীমঙ্গল পৌরসভায় মশা নিধনে অভিযান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৭ ১৪:২৫:৪৩

শ্রীমঙ্গল প্রতিনিধি : করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির পাশাপাশি ডেঙু রোগের বাহক এডিস মশা নিধনে অভিযান শুরু করেছে  শ্রীমঙ্গল  পৌরসভা। শনিবার (১৭ এপ্রিল) দুপুরে শ্রীমঙ্গল পৌরসভার  ৮নং ওয়ার্ডের মিশন রোড আবাসিক এলাকায় বাসা-বাড়িতে ফগার মেশিন দিয়ে স্প্রে করা হয়। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার সহকারী প্রকৌশলী মো.জহিরুল ইসলাম, শ্রীমঙ্গল ৮নং ওয়ার্ডের কাউন্সিলর  মো.ছাদ উদ্দিন, প্রধান অফিস সহকারী অসীম রায়।

এর আগে গত ৭ এপ্রিল থেকে শ্রীমঙ্গল পৌরসভা আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম শুরু করে। মশা নিধনের অভিযান উদ্বোধন করেন  পৌর মেয়র মো. মহসিন মিয়া মধু । মশা নিধন কার্যক্রমে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার সহকারী প্রকৌশলী মো.জহিরুল ইসলাম, শ্রীমঙ্গল ৮নং ওয়ার্ডের কাউন্সিলর  মো.ছাদ উদ্দিন, কাউন্সিলর মিল্লাত হোসেন ও মীর এম এ সালাম, প্রধান অফিস সহকারী অসীম রায়, পৌরসভার ঠিকাদার মো. কতুব উদ্দিন ও ফয়সল আহমদ  প্রমুখ।

শ্রীমঙ্গল  মেয়র মহসিন মিয়া মধু  বলেন, হঠাৎ শহরে মশার উপদ্রব বৃদ্ধি পাওয়ায় পৌরসভার পক্ষ থেকে ৯ টি ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। তবে করোনা ভাইরাস প্রতিরোধে এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। তিনি আরও জানান, পরিষ্কার পরিচ্ছন্নতার পাশাপাশি করোনাভাইরাস থেকে বাঁচতে সকলকে মাস্ক ব্যবহার ও জরুরি প্রয়োজন ছাড়া অহেতুক ঘরের বাইরে না যেতে অনুরোধ করেন তিনি ।





সিলেট ভিউ ২৪ ডটকম/সাইফুল/পিটি-১৫

শেয়ার করুন

আপনার মতামত দিন