Sylhet View 24 PRINT

‘আজও সেই ব্যথা আমরা অনুভব করি’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-৩০ ০০:৫৮:১০

ফরহাদ চৌধুরী শামিম :: আলহামদুলিল্লাহ, আমি গত একসপ্তাহ পূর্বে সিলেট এক আসন নিয়ে আমার ফেইসবুক ওয়ালে বাস্তবতার আলোকে-হাইব্রিড হেভিওয়েট সুবিধাবাদী ওয়ান ইলেভেনের দানবীয় সরকারের প্রেতাত্মা মাইনাস টু ফরমুলার আবিষ্কারকদের কথা লিখেছিলাম বন্ধুরা-

আমার কিছু শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক জ্ঞানপাপীরা ব্যক্তিগত ভাবে আমাকে বলেছিলেন এই সব না লিখলে কি হয়না-আজ তাঁদের নিকট আমার প্রশ্ন এখন কি বলবেন? নীতিকে বিসর্জন দিয়ে রাজনীতি করতে চাইনি বিধায় মাঝে মধ্যে লিখে ফেলি।

আমরা যাকে নির্বাচিত করবো জীবনবাজি রেখে সেই ব্যক্তি বিগত দিনে আমাদের আত্মার আত্মীয়কে যেরকম স্টিম রুলার চালিয়ে দংশন করেছিল আজও সেই ব্যথা আমরা অনুভব করি।

দেশনেত্রী বেগম খালেদা জিয়া, মজলুম জননেতা জনাব তারেক রহমানকে যে যন্ত্রণার আগুনে নিক্ষিপ্ত করেছিল সেই দাবানল আজও তৃণমূল বিএনপি নেতৃবৃন্দের অন্তরে জ্বালাতন করছে,
তাঁরা কি সেই কান্নার আহাজারি শুনতে পায়না? আমাদের নেতা এম ইলিয়াস আলীসহ অসংখ্য নেতৃবৃন্দকে জালিমের গুম নামক কারাগারে বন্দী রেখে অত্যাচারীর সাথে হাত মিলিয়ে কিসের ইঙ্গিত দিচ্ছেন?

আমার মনে হয় তৃণমূল বিএনপির নেতৃবৃন্দের বুঝতে অসুবিধা হবে না পর্দার আড়ালে যারা কলকাঠি নাড়ছে তাঁদের আসল চরিত্র জনসমুক্ষে প্রকাশ হতে শুরু করেছে।

লেখক: সহ সভাপতি, সিলেট মহানগর বিএনপি।

(লেখকের ফেসবুক থেকে সংগৃহীত)

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.