আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

খুশির ঠেলা ভোটার শামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৯ ২৩:২৭:৫৮

সিলেটভিউ ডেস্ক :: ভোটারের ঠেলায় প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার ও এজেন্টদের নিঃশ্বাস ফেলার সময় নেই। পুলিশ আনসার দায়িত্ব পালন করতে হিমশিম খাচ্ছেন। ভোটারের এত দীর্ঘ লাইন যে একেবারে ভোট কেন্দ্র থেকে শুরু করে মহাসড়ক পর্যন্ত। খুশির ঠেলায় ভুল করে আমি ও উপজেলা নির্বাচনের পাস কার্ড ফেলে একাদশ সংসদ নির্বাচনের পাস কার্ড নিয়ে নিউজ কাভার করতে চলে আসলাম!!!

তাইতো অত্যন্ত দায়িত্ববান এক পুলিশ কর্মকর্তা(নাম প্রকাশ না করার অনুরোধ করায় নামটা না জানাই থাক) আমাকে আটকে দিয়ে বললেন "ভাইজান এটাতো নিয়ম না" উত্তরে বললাম "ভাইজান যা হয়েছে সব খুশির ঠেলায় আমার কোন দুষ নেই" তবে এই যে আপনি আমার সামনেই তিন থেকে চারবার ভোট কেন্দ্রের বুথের মধ্যে ঢুকে বার বার ব্যালট পেপারের বই উল্টে পাল্টে দেখলেন এটা কোন নিয়ম"? আর ঐ যে হুমড়া চোমড়া দু এক জন কে দেখলাম বুথ কে নিজেদের ড্রয়িং রোম মনে করে ঢুকছে আর বের হচ্ছে আবার সুযোগ মতো সেল্ফিও তুলছে ওটা কোন নিয়ম? বেশ অসহায় ভাবেই তার উত্তর" ভাইরে আমার জায়গায় আপনি হলে বুজতেন" আমিও বললাম ভাইরে আমার জায়গায় আপনি হলে আপনিও বুজতেন খুশির ঠেলা কাকে বলে!!!

"আরে বাদ দেন আসেন দুই ভাই মিল­া একটা সেল্ফী তুলি" বললাম "নারে ভাই আমার চেহারা ভালো না আমার সাথে সেল্ফি তুললে এই ভোটের মতোই পাবলিক খাইবো না"

স্থানঃ লালা বাজার হাই স্কুল কেন্দ্র।
সময় বেলা ১ টা
সকাল ৮ টা থেকে বেলা দেড়টা পর্যন্ত একটি বুথে ৫ টি ভোট কাস্টিং)

শেয়ার করুন

আপনার মতামত দিন