আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজাহানের উপর হামলার আসামী সিসি ফুটেজ দেখে সনাক্ত করুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৩ ০১:১৮:৩৭

মোহাম্মদ আশরাফ সিদ্দীকী :: প্রিয় রাজনৈতিক সহযোদ্ধা ভাই ও বন্ধুরা আসসালামু আলাইকুম। বিগত ১০/১১ রবিবার সন্ধ্যা ৬ টায় সিলেট সদর উপজেলা আওয়ামিলীগের বর্ধিত সভা শেষে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সংগ্রমী আহবায়ক সহযোদ্ধা মো. শাহজাহান অজ্ঞাতনামা সন্ত্রাসীদের হামলায় গুরতর আহত হন। যা সত্যি ঘৃন্য ও নিন্দনিয় ব্যায়াপার আমি ও আমার অবস্থান থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

কিন্তু আশ্চর্যের বিষয় হল আমি আজ (মঙ্গলবার) সকালে ঘুম থেকে উঠে যানতে পারি আমাকে ও আমার সহযোদ্ধা নিজাম, জকি ছোট ভাই মেহেদী শাকিল, আল আমিন রনি, সম্রাট ও বাপ্পিকে আসামী করে সম্পুর্ণ কাল্পনিক একটি মামলা করা হয়েছে যার সাথে আমি ও আমার সহযোদ্ধা যাদেরকে মামলার আসামী করা হয়েছে তাদের কোন সংশ্লিষ্টতা নেই। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার অংশ হিসেবে সামাজিকভাবে হেয় করতে আমাদেরকে ব্যাক্তিগত ভাবে হয়রানির কারার লক্ষে দুই একজন সাধু বাবার প্ররোচণায় এই ষড়যন্ত্র করা হয়েছে।

আমি ষড়যন্ত্রকারীদের উদ্দ্যেশে বলতে চাই এটা আমার জীবনের প্রথম আর শেষ মামলা নয়। রাজনৈতিক জীবনে মামলা হচ্ছে অলংকার। মামলা না থাকলে নেতৃত্ব পুর্ণতা পায় না। সুতরাং আমাকে আরো আত্মবিশ্বাসী ও গতিশীল করতে আপনি হিংসুক মামলা দিয়ে যে সহযোগিতা করছেন তার জন্য আমি চির কৃতজ্ঞ।

সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে রাজপথে আবার তোদের নিয়ে যেমন ছিলাম ঠিক তেমনী আগামীতে ও থাকবো ইনশাল্লাহ্।

পরিশেষে সহযোদ্ধা শাহজাহানের ঘটনায় সিসি ফুটেজ দেখে প্রকৃত দোষীদের গ্রেফতার পুর্বক সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক। জয় বাংলা।

লেখক: সাবেক ছাত্রনেতা।

শেয়ার করুন

আপনার মতামত দিন