আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

করোনাকে জয় করে হাসি ফুটাতে হবে প্রিয়জনদের মুখে...!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-১৭ ১৬:৪৬:৩৯

ইসরাইল আলী সাদেক :: করোনা আক্রান্ত সহকর্মীদের বাসা ও হাসপাতালে গিয়ে তাদের দেখে আসলাম। সাধ্যমতো প্রয়োজনীয় সহযোগিতার পাশাপাশি মনোবল শক্ত রাখার জন্য উৎসাহ দিয়ে আসছি। কারণ, করোনা মোকাবেলায় আমরা সম্মুখযোদ্ধা। জাতির ক্রান্তিকালে আমরা মনোবল হারালে দেশ ও দেশের মানুষ চরমভাবে আতঙ্কিত হবে। তাই যুদ্ধ জয়ে আমাদের লড়াই করতে হবে। ভয়ভীতির উর্দ্ধে উঠে কঠিন লড়াই। আমাদের এখন হাসপাতালের বেডে বা বাসায় মানায় না। করোনাকে জয় করে হাসি ফুটাতে হবে প্রিয়জনদের মুখে...।

কিন্তু প্রিয় সহকর্মীদের দেখে যখন বাসায় ফিরছিলাম তখন চোখের পানি ধরে রাখতে পারিনি। খুব কষ্ট হচ্ছে। জানি না কার ভাগ্যে কী আছে? তবে ইচ্ছা-অনিচ্ছায় বা অবহেলায় কাউকে জীবন ঝুঁকিতে ফেলে দেয়া চরম অন্যায়। মহান রাব্বুল আলামিনের কাছে করজোরে প্রার্থনা করি তিনি আমার সহকর্মীদের দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন। আবারও আমরা কাঁধে কাঁধ রেখে মানুষের সেবা করব, ইনশাআল্লাহ।

বিশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি যারা জাতির এই দুঃসময়েও আমাদের ভুলে যাননি। বিশেষ করে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসাইন ও সাবেক মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। এই মানুষগুলো নিয়মিত আমাদের খোঁজখবর রাখছেন। যেকোন প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দিয়েছে। আপনাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

(বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের ফেসবুক থেকে নেয়া)

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ মে ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন