Sylhet View 24 PRINT

ছাতক-দোয়ারার ২২ ইউনিয়নে এমপি মানিকের পৃথক মতবিনিময় সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ২১:২৯:৩৫

ছাতক প্রতিনিধি :: ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ২২টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের পৃথক মতবিনিময় সভা করেছেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

গত এক সপ্তাহ ধরে বিভিন্ন কমিউনিটি সেন্টার, ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ও নেতাকর্মীদের বাড়িতে তিনি এসব সভা করেন।

আগামী ২০ অক্টোবর ছাতক ও দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ আয়োজিত দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে গণসমাবেশে প্রায় লক্ষাধিক মানুষের সমাগম এবং আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি হিসাবে নেতাকর্মীদের চাঙ্গা করার লক্ষেই এসব মতবিনিময় সভা হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামীলীগ নেতারা।

ঐ সমাবেশের পূর্বে ২৭ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য দোয়ারাবাজার টেকনিক্যাল  কলেজ, ২৩ কোটি টাকা ব্যয়ে দোয়ারা বাজার-বাংলা বাজার সড়ক, ৩ কোটি টাকা ব্যয়ে দোয়ারাবাজার ডিগ্রি কলেজের ভবন এবং কোটি টাকা ব্যয়ে মুহিবুর রহমান মানিক উচ্চ বিদ্যালয় ভবন, ১৫ কোটি টাকা ব্যয়ে নদী শাসন প্রকল্প, ৪ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে থানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, ৩ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন এবং ১০ কোটি টাকা ব্যয়ে দোয়ারা বাজার-আমবাড়ি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন সহ প্রায় একশো কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন করা হবে।

সভায় স্বরাষ্টমন্ত্রী, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এবং জেলা আওয়ামীলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ অতিথি থাকার কথা রয়েছে।

সাংসদ মানিক  জানান, দেশের সর্বকনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান থেকে বঙ্গবন্ধু কন্যা আমাকে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দিয়ে সংসদ সদস্য হিসাবে নির্বাচন করার সুযোগ করে দিয়েছিলেন। উনার আস্থা ও বিশ্বাসের প্রতিদান হিসাবে এই আসনকে আওয়ামীলীগের দূর্গ হিসাবে গড়ে তুলেছি। কিন্তু কিছু উন্নয়ন বিরোধীরা বিএনপির এজেন্ডা বাস্তবায়নে অপপ্রচার চালিয়ে সাধারণ জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করেছে। ২০ অক্টোবর দোয়ারা বাজারে সমাবেশ করে আমরা জানান দিতে চাই ছাতক-দোয়ারাবাসী উন্নয়নের পক্ষে ঐক্যবদ্ধ। তারা গুজবে নয় উন্নয়নে বিশ্বাসী।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/এমএ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.