আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

২০ বছর পর আমেরিকাকে পেছনে ফেলবে বাংলাদেশ: জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৬ ২২:২৮:৫০

সিলেটভিউ ডেস্ক :: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশ দিন দিন উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে কাজ করে আসছে। দেশ এখন বদলে গেছে। আগামী ২০ বছর পর আমেরিকাকে পেছনে ফেলবে বাংলাদেশ। আমেরিকা থেকে লোকজন এসে বাংলাদেশে কাজ করবে বলে মন্তব্য করেছেন ।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ দেশ স্বাধীন করেছে এবং দেশের উন্নয়ন আওয়ামী লীগই করে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, উন্নয়নের কারণে বাংলাদেশ বিশ্বে রোলমডেলে পরিণত হয়েছে। দেশের উন্নয়ন না করায় জামায়াত-বিএনপি ভেসে গেছে। কেনো ভেসে গেছে, কারণ তারা দেশের উপকার করে নাই।

শনিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে একটি বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, স্বাধীনতা সংগ্রামে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সহ বিভিন্ন দেশে বসবাসরত বাংলাদেশী প্রবাসীরা বিশেষ অবদান রেখেছেন এবার দেশের অগ্রগতিতেও অবদান রাখছেন। তাই আমরা প্রবাসীদের গুরুত্ব দিয়ে তাদের সুযোগ সুবিধা নিশ্চিত করতে আমাদের সরকার কাজ করছি। তিনি বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীরা দেশে উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান মাস্টারের পরিচালনায় অনুষ্ঠিত সভার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরীফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য মাহতাব উল হাসান সমুজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, সহ-সভাপতি আনহার মিয়া মেম্বার, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, আবদুল মালিক, যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, জেলা যুবলীগ নেতা আলাল হোসেন রানা, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, জগন্নাথপুর উপজেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও যুবলীগ নেতা সুহিন আহমদ দুদু, ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শাহ্ রুহেল, যুগ্ম সম্পাদক সায়াদ হোসেন ভূঁইয়া, প্রচার সম্পাদক সজীব রায় দূর্জয়, দপ্তর সম্পাদক মো. মুন্না মিয়া, ছাত্রলীগ নেতা রাহিম হোসেন, জুবায়ের আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মার্চ ২০১৯/ডেস্ক/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী