Sylhet View 24 PRINT

সুনামগঞ্জে মুক্তিযোদ্ধার আত্মহত্যা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৭ ২১:০০:২৫

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মো. জলফে আলী (৮০) বিষপানে আত্মহত্যা করেছেন। রবিবার বিকেলে সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

জলফে আলী সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারায়তলা এলাকার মৃত আমির আলী ছেলে। তিনি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহন করেন।

পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, রবিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবসের আয়োজনে অংশগ্রহন করার জন্য নারায়নতলা থেকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আসেন। এসময় তিনি বাথরুমে যান। পরে ঘন্টা পার হওয়ার পরও তার কোনো সাড়া পাওয়া যায়নি। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে বাথরুমের দরজা ভেঙে মাটিতে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে। এসময় লাশের পাশ থেকে একটি কিটনাশকের বোতল পাওয়া যায়। পরে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে এ খবর পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, হারুণ অর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক অফিসার ডা. রফিকুল ইসলাম বলেন,  মুক্তিযোদ্ধা জলফে আলীর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষ পানে তাঁর মৃত্যু হয়েছে। তবে ভিসেরা রিপোর্ট হাতে আসলে আরো পরিস্কার বলা হবে।

এব্যপারে সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, আত্মহত্যার ঘটনা শুনে সাথে সাথে আমি ঘটনাস্থলে ছটে যাই।  আত্মহত্যার ব্যপারের কোনো কারণ জানা যায়নি। তাঁর পরিবারও কোনো অভিযোগ করেননি।

সিলেটভিউ২৪ডটকম/১৭ মার্চ ২০১৯/ডেস্ক/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.