আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে এমপি মানিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৩ ২১:০৯:২৬

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মতিউর রহমানের যুক্তরাষ্ট্র সফর উপলক্ষ্যে রাজধানীতে জেলা আ.লীগের কার্যকরী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ধানমন্ডীর জিন জিয়ান রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় যুক্তরাষ্ট্রে অবস্থানকালে সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিককে জেলা আ.লীগের সবাইকে সমন্বয় করে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালনের সিদ্বান্ত গৃহিত হয়।

আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক এমপি, সংসদ সদস্য ড. জয় সেন গুপ্তা, সহ-সভাপতি সিদ্দিক আহমেদ, সহ-সভাপতি অ্যাড. শফিকুল আলম, অ্যাড. খায়রুল কবির রুমেন পিপি, যুগ্ম সাধারণ সম্পাদক নান্টু রায়, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী।

সদস্য রেজাউল আলম নিক্কু, হাজী আবুল কালাম, এ.বি.এম ফজলুল করিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অভিজিৎ চৌধুরী, সদস্য ফজলুল কবির তুহিন, কোষাধক্ষ্য ইশতিয়াক আহমদ শামীম, ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল হক, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক শাহ আবু নাসের , স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আবুল কালাম চৌধুরী, দপ্তর সম্পাদক অ্যাড. নূরে আলম ছিদ্দিকী উজ্জ্বল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল আজাদ রোমান, সদস্য মলয় চক্রবর্তী রাজু, সদস্য হাসান মাহবুব সাদী, আতিকুল ইসলাম আতিক, মোতাহার হোসেন আখঞ্জি শামীম, আবু সাদাত লাহীন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান , সদস্য মশিহুর রহমান জুয়েল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম সাবেরীন সাবু, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ন রশিদ লাবলু, সদস্য তৈয়ব মিয়া কামালী চেয়ারম্যান, ইয়ামিন আজমান চৌধুরী, তারিক হাসান দাউদ পীর, মাহতাবুল হাসান সমুজ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর।

সভায় জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান সাম্প্রতিক সুনামগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন এবং সুনামগঞ্জের মন্ত্রী, সাংসদ ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সমন্বয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে আইনশৃঙ্খলার উন্নতিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য কাজ করার আহবান জানান এবং তার অনুপস্থিতিতে সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুহিবুর রহমান মানিককে দায়িত্ব পালন করার জন্য নির্দেশ প্রদান করেন।

এ সময় জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন সভায় উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান।

জেলা আ.লীগের আ.লীগের দপ্তর সম্পাদক অ্যাড. নূরে আলম ছিদ্দিকী উজ্জ্বল প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

সিলেটভিউ২৪ডটকম/২৩ মার্চ ২০১৯/এমএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী