Sylhet View 24 PRINT

সুনামগঞ্জে যুবক খুনে মামলা, আসামি ২৪, গ্রেফতার ৮

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৯ ২১:০৪:৫৮

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের ধোপাজান চলতি নদীতে দুর্বৃত্তদের হাতে নৃশংসভাবে খুন হওয়া সদর উপজেলার সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুরের বাসিন্দা মিজান হত্যাকাণ্ডেরর ঘটনায় সদরগড়ের ২৪ জনকে আসামি করে মামলা হয়েছে। নিহত মিজানের বড় ভাই জুনেদ আহমদ মামলাটি দায়ের করেছেন। মামলার তদন্তের স্বার্থে মামলায় এজহারভুক্ত আসামিদের নাম জানায়নি সদর থানা পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এই পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন সদরগরের মৃত সজ্জাদ আলীর ছেলে আব্দুল মালেক (৬৫), মৃত আব্দুল হাকিমের ছেলে নজরুল ইসলাম (৫৫), মৃত মাছিমের ছেলে আব্দুল হাই (৫৮), গোলজার আহমেদর ছেলে মো. সাত্তার হোসেন (৩৭), মৃত শেরগুল আলীর ছেলে কামাল (৫৫), রনু মিয়া ছেলে সাইফুল ইসলাম (৩২), আব্দুল মান্নানের ছেলে আলী আনোয়ার (২৭) ও আমীর নগরের মৃত জমির আলীর ছেলে আবুল কালম (৬০)।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, ‘মিজান হত্যাকাণ্ডের ঘটনায় ২৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। তদন্তের স্বার্থে মামলায় এজহারভুক্ত আসামিদের নাম প্রকাশ করা হচ্ছে না। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্যে অভিযান অব্যাহত রয়েছে। পুলিশ এই হত্যাকা-কে গুরুত্বসহকারে দেখছে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে ধোপাজান বালুপাথর মহাল থেকে একটি নৌকায় বালু বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে দিতে চলতি নদীর সদরগড় এলাকায় যান মিজানুর। এই সময় চলতি নদীর টোল আদায়কারীদের সাথে মিজানুরের দ্বন্দ্ব বাঁধলে এসময় ১৫ থেকে ২০ জন লোক চাপাতি, রামদা দিয়ে মিজানকে উপর্যপরি কুপিয়ে গুরুতর আহত করে।একপর্যায়ে সংজ্ঞাহীন অবস্থায় তাকে নদীর পাড়ে ফেলে ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা। খবর পেয়ে মিজানুরের লাশ উদ্ধার করে সদর হাতপাতালের মর্গে পাঠায় পুলিশ।

সিলেটভিউ২৪ডটকম/১৯ এপ্রিল ২০১৯/এসএন/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.