আজ রবিবার, ৩১ মে ২০২০ ইং

জগন্নাথপুরে সাব্বির আহমদ শিক্ষা ট্রাস্টের বৃত্তি বিতরণ সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২০ ২১:০০:২৪

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: আমেরিকার টুইন টাওয়ার ট্রাজেডির শিকার নিহত সাব্বির আহমদ বুলবুল স্মরণে গঠিত সাব্বির আহমদ বুলবুল মেমোরিয়াল শিক্ষা ট্রাস্টের উদ্যোগে জগন্নাথপুর পৌর সভার স্কুল, মাদরাসার মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে পৌর শহরের হবিবপুর কেশবপুর ফাজিল মাদর্সাা মিলনায়তনে বৃত্তি ও সনদপত্র বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ট্রাস্টের সভাপতি শিক্ষা অনুরাগী নজরুল ইসলাম হিরা মিয়ার সভাপতিত্বে ও সাজেদ খানম বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নোমান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মখলেছুর রহমান, শিক্ষাবিদ আবু হুরায়রা ছাদ মাস্টার, অ্যাডভোকেট জিয়াউর রহিম শাহিন, জগন্নাথপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু, অধ্যাপক মুফতি গিয়াস উদ্দিন, ইসহাকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুজ জাহের।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ট্টাস্টের সদস্য সচিব ও হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হাকিম প্রমূখ। কবিতা পাঠ করেন কবি দিলদার হোসেন দিলু, গজল পরিবেশন করেন মাদরাসার ছাত্রী তানজিনা বেগম।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন নবম শ্রেণির ছাত্র মোঃ সাইফুর রহমান। অনুষ্ঠানে পৌরসভার ৭টি মাধ্যমিক বিদ্যালয় ও তিনটি মাদরাসার ৩০ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তির টাকা ও সনদপত্র বিতরণ করা হয়। পরিশেষে মহান আল্লাহ পাকের দরবারে নিহত সাব্বির আহমদ বুলবুল ও উনার বড় ভাই মরহুম বশির আহমদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হাকিম।

সিলেটভিউ২৪ডটকম/২০ এপ্রিল ২০১৯/এসএইচএস/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন