আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

ছাতকে নদী ভাঙ্গন পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ফজলু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৬ ২১:১৭:৩২

ছাতক  প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান বলেছেন, বর্তমান সরকার নদী ভাঙ্গনসহ ভূমিহীন, গৃহহীনদের আশ্রয় ও গুচ্ছগ্রাম প্রকল্পসহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মাথাগুছার ঠাঁই করে দিয়ে তাদের পুর্নবাসনে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, সরকারের প্রচেষ্টা হচ্ছে সব মানুষ যেন স্বাধীনতার সুফল ভোগ করতে পারে। যে স্বপ্ন দেখতেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সাধারণ মানুষ স্বাধীনতার সুফল পাবে এবং দেশ আর্থ-সামাজিক ক্ষেত্রে উন্নত হবে। আমাদের লক্ষ্য বিশ্বের উন্নত জাতি হিসাবে গৌরব অর্জন করা, সে লক্ষ্য অর্জনে আমরা কাজ করছি, দেশের মানুষ ফলাফলও পাচ্ছে।

তিনি শুক্রবার বিকেলে ছাতকের জাউয়া বাজার ইউনিয়নে বোকা নদীর ভাঙ্গনে পাটলী গ্রামে ভূমিহারা ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে এসব কথা বলেন।

এসময় তিনি ছাতক-দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সমন্বয়ে নদী ভাঙ্গনে উপজেলার বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্তদের পুর্নবাসনসহ নদী ভাঙ্গন রোধে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, জাউয়া বাজার ইউনিয়নের চেয়ারম্যান মুরাদ হোসেন, সাবেক চেযারম্যান আব্দুল খালিক, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবু হানিফা সায়মন, আসক উদ্দিন, ইউপি সদস্য আব্দুল হক, আঙ্গুর মিয়া, আব্দুল কদ্দুছ সুমন, হেলাল উদ্দিন, সাবেক সদস্য তোফায়েল আহমেদ, দুদু মিয়া, নূরুল হক, আলমগীর হোসেন, রফিক মিয়া, আব্দুল কদ্দুছ, আজির উদ্দিন ও চান মিয়া প্রমুখ।

পরে তিনি ইউনিয়নের ঠারচৌকা গ্রামে আগুনে পুড়ে যাওয়া ঘর-বাড়ি পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের সান্তনা দেন।

সিলেটভিউ২৪ডটকম/২৬ এপ্রিল ২০১৯/এমএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন