Sylhet View 24 PRINT

তাহিরপুর থানার নতুন ওসি আতিকুর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৩ ১৯:৩৬:১২

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর থানা পুলিশের উদ্যোগে নবাগত ওসি মোহাম্মদ আতিকুর রহমানকে বরণ করা হয়েছে। একইসাথে বিদায়ী ওসি নন্দন কান্তি ধর,  এএসআই ইমাম হোসেন, রেজাউর রহমান, কনস্টেবল সাদেক হোসেনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার সকালে তাহিরপুর থানা প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদায়ী ও বরণ অনুষ্ঠানে নবাগত তাহিরপুর থানার ওসি আতিকুর রহমানের সভাপতিত্বে ও এসআই আমির উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) বাবুল আখতার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদায়ী ওসি নন্দন কান্তি ধর, ওসি (তদন্ত) আসাদুজ্জামান হাওলাদার, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আমির উদ্দিন, এসআই গোলাম মোস্তফা, পার্ডন কুমার সিংহ, এএসআই ইমাম হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তাহিরপুর প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক সাজ্জাদ শাহ, রাজন চন্দ্র, আবুল কাসেম প্রমুখ।

বক্তারা বিদায়ী ওসিকে ধন্যবাদ জ্ঞাপন এবং নবাগত ওসি তাহিরপুরের আইনশৃঙ্খলা রক্ষায় কার্যকর ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

প্রসঙ্গত, গত বুধবার ওসি আতিকুর রহমানকে ছাতক থানা থেকে তাহিরপুর থানায় বদলী করা হয়েছে। অন্যদিকে তাহিরপুরের ওসি নন্দন কান্তি ধরকে সুনামগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/৩ মে ২০১৯/এমএআর/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.