Sylhet View 24 PRINT

সুনামগঞ্জে ট্যালেন্টপুল বৃত্তি প্রাপ্তদের সংবর্ধনা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৪ ১৯:৫২:১৩

সুনামগঞ্জ প্রতিনিধি :: প্রাথমিক সমাপনী পরীক্ষায় আদর্শ শিশু শিক্ষা নিকেতনে ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তি প্রাপ্ত ও শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ শনিবার বিকেলে সুনামগঞ্জ পৌরসভার মেয়রের কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র নাদের বখত।

আদর্শ শিশু শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক অধ্যক্ষ মকবুল হোসেনের সভাপতিত্বে ও পৌর সচিব মাহমুদুর আলমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্যানেল মেয়র হোসেন আহমেদ রাসেল, অ্যাড. নজরুল ইসলাম শেফু, শাহ আবু নাসের, জেলা পরিষদের সদস্য ফৌজি আরা বেগম শাম্মী, বিমলাংশু রায়, কল্লোল তালুকদার, অ্যাড. প্রণব কান্তি দাশ, অভিভাবকদের মধ্যে অ্যাড. মতিয়া বেগম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নাদের বখত বলেন, ‘আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। আজকে যারা ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছো, তাদেরকে ভালো মানুষ হয়ে বড় হতে হবে। কারণ তোমরাই আগামীতে এই দেশ পরিচালনা করবে। তোমাদের এই অর্জন পুরো পৌরবাসীর জন্য সম্মানের এবং আদর্শ শিশু শিক্ষা নিকেতনের জন্যও সম্মানের।’

আলোচনা সভা শেষে আদর্শ শিশু শিক্ষা নিকেতনে ২০১৮ সালে অনুষ্ঠিত সমাপনী পরীক্ষায় ট্যালেন্টপুল ও সাধারণ বৃত্তিপ্রাপ্ত ১৯ জন শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশ প্রতিযোগিতায় সুনামগঞ্জের সরকারি সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ২য় স্থান অর্জন করায় অংশগ্রহণকারীদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

সিলেটভিউ২৪ডটকম/৪ মে ২০১৯/এসএন/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.