আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

জগন্নাথপুরে শিক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইউএই’র ডেপুটি এম্বাসেডর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৬ ১৯:২৭:৩৯

সিলেট :: ‘সিলেটের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যে সবসময় পাশে থাকবে ইউনাইটেড আরব আমিরাত সরকার’ এমন প্রতিশ্রুতি ব্যক্ত করে ইউএই’র ঢাকায় নিযুক্ত ডেপুটি এম্বাসেডর আবদুল্লা আলী আল হামাউডি বলেছেন, ‘বিশ্ব মানবতার খাতিরে আমরা একে অন্যের ভাই হিসেবে পাশে দাঁড়াতে হবে।’

গেল শনিবার জগন্নাথপুর শ্রীরামসী হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে গরীব ও অসহায় শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন স্থানে শিক্ষা উপকরণ এবং রমজানের খাদ্য সামগ্রী এবং গরীব পরিবারের মাঝে ঢেউটিন বিতরণকালে তিনি এসব কথা বলেন।

শ্রীরামসী হাই স্কুল এন্ড কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি, সাবেক চেয়ারম্যান আকমল হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশী বংশোদ্ভূত ইন্টান্যাশনাল লইয়ার কাজী সেজানুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী এলাইছ মিয়া মতিন।

উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী কাজী আশাদুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী মাহবুবুল হক শেরীন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ হাজের আলী।

অনুষ্ঠানের আয়োজক কাজী সেজানুর রহমান ও এলাইছ মিয়া মতিন জানান, এই কার্যক্রমের মধ্যে ইউএই এবং সিলেটের মধ্যে একটি সেতুবন্ধন তৈরী হলো। আমরা আশা করছি এই সেতুবন্ধন তৈরীর ফলে সিলেটের অসহায় ও দরিদ্র মানুষ ইউএই সরকার ও ইউএই’র বিভিন্ন সংস্থার মাধ্যমে উপকৃত হবে।

অনুষ্ঠানে জগন্নাথপুরের শ্রীরামসি হাই স্কুল এন্ড কলেজের দেড়শ জন গরীব শিক্ষার্থীদের মাঝে নুর এ ডুবাই ফাউন্ডেশনের কল্যাণে রেইনকোট, টর্চ ও ব্যাগ বিতরণ করেন ইউএই’র ঢাকায় নিযুক্ত ডেপুটি এম্বেসেডর আবদুল্লা আলী আল হামাউডি। এরপর ইউএই এইডের মাধ্যমে ২শ জন গরীব মানুষের মধ্যে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করেন, যাতে ছিল ৫১ কেজি ওজনের বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় সামগ্রী।

জগন্নাথপুরের দুটি স্থানে শিক্ষা ও খাদ্য সামগ্রী এবং ঢেউটিন বিতরণের পর একইদিন বিশ্বনাথ ও ওসমানীনগরের দুটি স্থানে ৪ শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও ঢেউটিন বিতরণ করেন ইউএই’র ঢাকায় নিযুক্ত ডেপুটি এম্বাসেডর।

সিলেটভিউ২৪ডটকম/৬ মে ২০১৯/প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন