আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিভ্রান্ত না হয়ে দায়িত্ব পালন করতে হবে: সুনামগঞ্জ বিএমএ’র ইফতারে ডা. দুলাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৭ ২২:১৭:২২

সুনামগঞ্জ প্রতিনিধি :: বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সুনামগঞ্জ শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ মে) প্রিয়াঙ্গন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে ডাক্তারসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতারপূর্ব আলোচনা ও দোয়ায় দেশ ও মানুষের কল্যাণ কামনা করে প্রার্থনা করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএমএ’র কেন্দ্রীয় মহাসচিব ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল।

তিনি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসক সমাজের কাছে অনেক ভালো কিছু প্রত্যাশা করেন। তিনি চিকিৎসকদের মর্যাদা, সম্মানসহ সার্বিকভাবে উন্নতির জন্য কাজ করছেন। তার প্রত্যাশা ডাক্তাররা আন্তরিকভাবে দেশের সাধারণ মানুষদের সেবা দিবেন।  তাই ডাক্তারদের নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে সাধারণ মানুষকে নির্মোহভাবে সেবা দিতে হবে। কোন অপপ্রচারকারীদের প্রচারণায় বিভ্রান্ত না হয়ে নিজের কাজ দায়িত্ব নিয়ে করার আহŸান জানান তিনি।

বিএমএ সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আব্দুল হাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. নূরুল ইসলামের সঞ্চালনায় ইফতার মাহফিলপূর্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন পৌর মেয়র নাদের বখত, প্রবীণ আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আফতাব উদ্দিন, অ্যাডভোকেট হুমায়ূন মঞ্জুর চৌধুরী, মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু, অবসরপ্রাপ্ত ব্যাংকার গোলাম কিবরিয়া, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. চান মিয়া, সিভিল সার্জন ডা. আশুতোষ দাস, ডা. আব্দুন নূর, ডা. মোজাফ্ফর আহমদ, ডা. সালেহ আহমদ আলমগীর, ডা. মালেকা বাহার লাইলী, ডা. রফি আহমদ, ডা. বিশ্বজিৎ গোলদার, এডভোকেট সালেহ আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল ইসলাম, ডা. জসিম উদ্দিন, ডা. এনামুল হক খান, ডা. রফিকুল ইসলাম, ডা. জয়ন্ত কুমার রায়, ডা. গৌতম তালুকদার, ডা. আলী নূর, ডা. অতুন ভট্টাচার্য্য, ডা. বাদল বর্মণ, ডা. মনিস্বর দাস, ডা. নাসির উদ্দিন, ডা. সৈকত দাস প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ মে ২০১৯/এসএনএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী