Sylhet View 24 PRINT

তাহিরপুরে পাহাড়ি ছড়া থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-০৮ ১৩:০৫:০০

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তের পাহাড়ি ছড়া থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তাৎক্ষনিক অজ্ঞাত ব্যাক্তির পরিচয় পাওয়া যায়নি। তার বয়স হবে আনুমানিক (৪৫)।

শনিবার সকাল ৮টার দিকে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বিরেন্দ্রনগর সীমান্তের রঙ্গাছড়া এলসি পয়েন্টের পাহাড়ি ছড়া থেকে এই অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে সুনামগঞ্জ-২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বিরেন্দ্রনগর বিওপির একটি টহলদল নিয়মিত টহল দেয়ার সময় রঙ্গাছড়া নামক স্থানে ভাসমান অবস্থায় এক ব্যাক্তির লাশ দেখতে পায়। লাশ দেখতে পেয়ে বিরেন্দ্র নগর বিজিবির টহল দল তাহিরপুর থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে সকাল ১১টার দিকে তারা লাশ উদ্ধার করে।

তাহিরপুর থানার এস আই গোলাম মোস্তফা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত ব্যাক্তির মরদেহটি ভারতীয় নাগরিক হবে। লাশ উদ্ধারের সময় তার পকেটে ভারতীয় ৫০ রুপি, অর্ধেকটা অফিসার চয়েস মদের বোতল ও একটি ব্যাগ পাওয়া গেছে। লাশ উদ্ধারের পর সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জ-২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মাকসুদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সীমান্তবর্তী পাহাড়ী ছড়ায় অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করা যায়নি। বিষয়টি ভারতীয় বিএসএফকে জানানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/০৮ জুন ২০১৯/এমএআর/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.