Sylhet View 24 PRINT

সুনামগঞ্জ পৌরসভার ময়লায় জীবন অতিষ্ঠ, মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-০৫ ১৯:২৫:৪৬

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ পৌরসভার ময়লা-আবর্জনা ফেলা হয় সদর উপজেলা মোল্লাপাড়া ইউনিয়নের বুড়িস্থল এলাকার সুনামগঞ্জ-বেতগঞ্জ রাস্তার পাশে। এতে স্থানীয় লোকজনের জীবন অতিষ্ঠ হয়ে ওঠেছে। ময়লা-আবর্জনার দুর্গন্ধে ওই এলাকা দিয়ে চলাচল দায় হয়ে পড়েছে।

এর প্রতিবাদে শুক্রবার বিকেলে মানববন্ধন করেছে স্থানীয় সামাজিক সংগঠন মৌচাক। মানববন্ধনে কুরবান নগর ও মোল্লাপাড়া ইউনিয়নের বিভিন্ন শ্রেনিপেশার মানুষ অংশগ্রহণ করেন।

মৌচাকের সভাপতি আতিকুর রহমানে সভাপতিত্বে ও এডভোকেট রাশেদ আহমদের সঞ্চালনায় বক্তারা বলেন,  পৌরসভার ময়লা আবর্জনা পরিবেশ নীতিমালা না মেনে পাশর্^বর্তী ইউনিয়ন বুড়িস্থল এলাকায় ফেলা হচ্ছে। বেতগঞ্জ-সুনামগঞ্জ রাস্তায় ফেলা এই ময়লার স্তুপ দুর্গন্ধ সৃষ্টি করে পরিবেশ নষ্ট করছে। ময়লা আবর্জনা অপসারনের জন্য দীর্ঘদিন ধরে দাবি উঠলেও কর্ণপাত করছেন না পৌর কর্তৃপক্ষ। বক্তারা বলেনন পৌরসভার ময়লা কেনও মোল্লাপাড়া ফেলা হবে। অভিলম্বে ময়লা ফেলা বন্ধ করা ও অপসারনের দাবি জানান  তারা।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সামাজিক সংগঠন মৌচাকের সদস্য আলী হায়দার, আফরোজ রায়হান, আব্দুল আউয়াল, মিনার হোসেন, সাইদুর রহমান, আছির মিয়া, মাসুক আহমদ, জুবায়ের, আলী আহমদ, আবুল হাসনাৎ, শামীম আহমদ, আবিদুর রহমান রনি, সাদিকুর রজমান, আব্দুস সামাদ, সায়েদ আহমদ, জাকির হোসেন, বুড়িস্থলের সাইফুর রহমান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ০৫ জুলাই ২০১৯/ প্রেবি/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.