Sylhet View 24 PRINT

ছাতকের সীমান্ত এলাকা থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৭ ২২:২৩:৩৪

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকের সীমান্ত এলাকা থেকে আবুল কালাম বুলবুল ওরফে বুলু (৩৮) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ জুলাই) উপজেলার ইসলামপুর ইউনিয়নের ইছামতি নদীর তীর সংলগ্ন এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। আবুল কালাম বুলবুল দোয়ারা উপজেলার নরসিংপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত আব্দুল হান্নানের পুত্র।

স্থানীয় লোকজন নদীর তীরে লাশ দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ছাতক থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরন করেছেন।

স্থানীয় লোকজন জানান, গত ১১ জুন শহরের বাশখলা এলাকায় মেয়ের বাড়ি যাওয়ার পথে ছাতক রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় চলন্ত টেনে কাটা পড়ে আবুল কালাম বুলবুলের পিতা আব্দুল হান্নান মৃত্যুবরণ করেন। মরহুম পিতার শিরনীর দাওয়াত দিতে মঙ্গলবার রাতে সে ছনবাড়ি বাজার যায়।

রাতে ওই বাজারে ঘুরাফেরা করতে অনেকেই তাকে দেখেছে বলে জানা গেছে। স্থানীয় লোকজনের ধারনা কে বা কারা তাকে নির্মমভাবে হত্যা করে ইছামতি নদীর পারে ফেলে পালিয়ে যায়।

ছাতক থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জুলাই ২০১৯/এমএ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.