Sylhet View 24 PRINT

সিলেটে প্রবাসীদের উপর হামলা: নাগরিক অধিকার রক্ষা আন্দোলনের নিন্দা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১০ ২০:২১:০৯

সিলেট :: সিলেট নগরীর জল্লারপারের পাঁচ ভাই রেস্টুরেন্টের সামনে গত ৬ আগস্ট মঙ্গলবার রাতে প্রবাসী তিন যুবকের উপর কতিপয় সন্ত্রাসীদের উপর হামলায় ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নাগরিক অধিকার রক্ষা আন্দোলন, সিলেটের নেতৃবৃন্দ।

আজ শনিবার (১০ আগস্ট) এক বিবৃতিতে নাগরিক অধিকার রক্ষা আন্দোলন সিলেটের নেতৃবৃন্দ বলেন, ‘দেশের অর্থনীতি যে তিনটি স্তম্ভের উপর দাঁড়িয়ে আছে তার একটি হলো প্রবাসীদের পাঠানো রেমিটেন্স। আর সেই প্রবাসীরা দেশে আসলে তার উপর হামলা হবে তা কোন সভ্য-দেশপ্রেমিক মানুষ মেনে নিতে পারে না। এ ধরনের হামলা প্রবাসে দেশের ভাবমূর্তি ক্ষুণœ করবে, প্রবাসীদের দেশ বিমুখ করবে।’

বিবৃতিতে নেতৃবৃন্দ হামলার ৪ দিন পরও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার না করায় গভীর উদ্বেগ প্রকাশ করেন। নেতৃবৃন্দ হামলাকারী সন্ত্রাসীরা যে বা যারাই হোক না কেন অবিলম্বে তাদেরকে গ্রেফতারের আহ্বান জানান।

নাগরিক অধিকার রক্ষা আন্দোলন সিলেটের বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন- সাম্যবাদী দল জেলা সাধারণ সম্পাদক ধীরেণ সিংহ, গণতন্ত্রী পার্টি জেলা সভাপতি মো. আরিফ মিয়া, বাংলাদেশ জাসদ মহানগর সভাপতি জাকির আহমদ, ন্যাপ জেলা সাধারণ সম্পাদক এম.এ মতিন, বাসদ (মার্কসবাদী) জেলা আহ্বায়ক উজ্জল, বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, জাসদ জেলা সাধারণ সম্পাদক কে.এ কিবরিয়া, সিপিবি জেলা সহ সম্পাদক খায়রুল হাছান।

সিলেটভিউ২৪ডটকম/১০ আগস্ট ২০১৯/ প্রেবি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.