Sylhet View 24 PRINT

জগন্নাথপুরে মশকনিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১০ ২১:০০:৫৩

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার জগন্নাথপুর কুমারখালী রোডে ডেঙ্গু মশা দমনে স্প্রে প্রয়োগ ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে।

শনিবার দিনব্যাপী স্প্রে প্রয়োগ ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণ করেন জগন্নাথপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হাসান সুনু, আলমদিনা জামে মসজিদের ইমাম হাফেজ আবু বকর, মোয়াজ্জিন হাফেজ হোসাইন আহমদ, ফয়সল আহমদ, নিশি কান্ত দাস, পৌর সভার সচিব মোবারক হোসেন, কর আদায়কারী আব্দুস সালাম প্রমুখ।

আল মদিনা জামে মসজিদ থেকে উত্তর জগন্নাথপুর সরকারি প্রাইমারী স্কুল পর্যন্ত কুমারখালী রোডের আশপাশের ঝোপঝাড় ও ময়লা পরিস্কার এবং রাস্তার আশপাশের বাড়িতে মশার স্প্রে প্রয়োগ করা হয়। পৌরসভার সহযোগিতায় স্প্রে প্রয়োগ ও পরিচ্ছন্নতা অভিযান করা হয়। এতে পৌরসভার কর্মীরা অংশ নেন। মশার স্প্রে অপ্রতুল থাকায় অনেকের বাড়িতেই দেওয়া যায়নি। এ ব্যাপারে পৌর সচিব বলেন এ এলাকায় মশার স্প্রে আরো প্রয়োগ করা হবে।

এব্যাপারে জগন্নাথপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক, সিনিয়র সাংবাদিক ও সমাজসেবী মোঃ সানোয়ার হাসান সুনু বলেন, আজ থেকে আমাদের এলাকায় আমরা পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছি। প্রতিটি এলাকায় সবারই পরিস্কার পরিচন্নতা অভিযানে অংশগ্রহণ করা উচিত এবং পৌরসভা কর্তৃপক্ষ প্রতিটি এলাকায় মশার স্প্রে প্রয়োগ ও পরিস্কার পরিচন্নতা কার্যক্রম অব্যাহত রাখা উচিত।

সিলেটভিউ২৪ডটকম/১০ আগস্ট ২০১৯/এসএইচএস/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.