Sylhet View 24 PRINT

জগন্নাথপুরে সাইদুল হত্যায় মামলা, যুবকের স্বীকারোক্তি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৩ ২১:৫৫:৪৮

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুরে কিশোর গাড়িচালক সাইদুল ইসলাম হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় কাজল দেবনাথকে (২৫) গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করে পুলিশ। আদালতে তিনি হত্যাকান্ডে জড়িত থাকার স্বীকারোক্তি প্রদান করেন।

জানা গেছে, জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের বাউড়কাপন গ্রামের মৃত সফিক মিয়ার ছেলে ইজিবাইক (টমটম) গাড়িচালক সাইদুল ইসলাম (১৭) গত ১১ আগস্ট জগন্নাথপুর-বিশ^নাথ-সিলেট সড়কের বাগিচা বাজার থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় জগন্নাথপুর থানায় জিডি হয়। জিডির সূত্র ধরে সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মো. মাহমুদুল হাসান চৌধুরীর নেতৃত্বে অনুসন্ধান শুরু হয়। মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে নিখোঁজের ১১ দিন পর ২২ আগস্ট মধ্য রাতে রশিদপুর-কুতুবপুর এলাকা থেকে সাইদুল ইসলামের গলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় কাজল দেবনাথ (২৫) নামের এক যুবককে গ্রেফতার করা হয়। তিনি ব্রাম্মণবাড়িয়া জেলার নাছির নগর থানার পূর্বভাগ গ্রামের গোপাল দেবনাথের ছেলে। তিনি আন্তঃজেলা গাড়ি চোরচক্রের সদস্য বলে পুলিশ জানিয়েছে।

এ ঘটনায় শুক্রবার সাইদুল ইসলামের ভাই রিয়াজুল হক বাদী বাদী হয়ে কাজল দেবনাথসহ ৪ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মো. মাহমুদুল হাসান চৌধুরী জানান, মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে ঘটনার রহস্য উদঘাটন ও ঘটনার হোতা কাজল দেবনাথকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই। মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কাজল দেবনাথ বিজ্ঞ আদালতে সাইদুল হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

সিলেটভিউ২৪ডটকম/২৩ আগস্ট ২০১৯/সুনু/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.