আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সুনামগঞ্জে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৪ ১৯:১৮:৩৫

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলা সদরে কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র কার্যনির্বাহী কমিটি সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে গঠন করা হয়েছে। শনিবার রিপোর্টার্স ইউনিটি’র পৌরবিপণিস্থ নিজস্ব কার্যালয়ে বিশেষ সাধারণ সভা শেষে ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটি গঠনে নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দৈনিক খবর পত্রের জেলা প্রতিনিধি আল-হেলাল, দৈনিক মানবজমিন ও চ্যানেল আই জেলা প্রতিনিধি একেএম মহিম এবং দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি শামস শামীম।

সভাপতি পদে দৈনিক সংবাদ ও দৈনিক শ্যামল সিলেট জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু ২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোহনা টেলিভিশন জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস পেয়েছেন ১১ ভোট। সহ সভাপতি পদে দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি মাসুম হেলাল ২৬ ভোট এবং দৈনিক মানবকণ্ঠ জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী ২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি দৈনিক হাওরাঞ্চলের কথার সম্পাদক ও এসএটিভি টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদার পেয়েছেন ১১ ভোট।

সাধারণ সম্পাদক পদে দৈনিক জনকণ্ঠ ও মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমরানুল হক চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ ও ইন্ডিপেনডেন্ট টিভি প্রতিনিধি জাকির হোসেন ২১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহাব উদ্দিন পান ১০ ভোট। কোষাধ্যক্ষ পদে একে কুদরত পাশা মনোনয় প্রত্যাহার করলে দৈনিক সুনামকন্ঠের সহযোগী সম্পাদক বিশ্বজিৎ সেন পাপন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

দপ্তর সম্পাদক পদে আমিনুল ইসলাম ও শহীদ নূর আহমদ ১৫ ভোট করে পেলে লটারির মাধ্যমে আমিনুল ইসলাম বিজয়ী হন। প্রচার সম্পাদক পদে মোশাহিদ রাহাত ২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ফোয়াদ মনি পান ১১ ভোট। ক্রীড়া সম্পাদক পদে রুজেল আহমদ বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হন। কার্যকরী পরিষদ সদস্য পদে মাহবুবুর রহমান পীর, ঝুনু চৌধুরী, অরুণ চক্রবর্তী ও হিমাদ্রী শেখর ভদ্র বিনা প্রতিদ্ব›দ্বিতায় বিজয়ী হন।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সিলেট বাণী প্রতিনিধি মাসুক মিয়া, দৈনিক আজকের সুনামগঞ্জ সম্পাদক ও আরটিভি প্রতিনিধি আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক সুনামগঞ্জের সময় সম্পাদক ও দীপ্ত টিভি প্রতিনিধি সেলিম আহমদ তালুকদার, দৈনিক জালালাবাদ জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, শুভ প্রতিদিন ও বাংলানিউজ জেলা প্রতিনিধি আশিকুর রহমান পীর, দৈনিক আজকালের খবর প্রতিনিধি আমিনুল হক, এশিয়ান টিভি প্রতিনিধি রাজন মাহবুব, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি আব্দুল কাইয়ুম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৪ আগস্ট ২০১৯/নুর/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী