আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

দিরাইয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৪ ২০:০৫:১১

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই উপজেলার এসএসসি, দাখিল, এইচএসসি, আলীম পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি এবং গরীব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শনিবার উপজেলা পরিষদ গণমিলনায়তন হলে যুক্তরাজ্যভিত্তিক সামাজিক সংগঠন দিরাই থানা ডেভলাপমেন্ট অর্গানাইজেশনের উদ্যোগে এ সংবর্ধনা ও অনুদান প্রদান করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক বিপ্লব সরদারের সভাপতিত্বে ও নির্বাহী সদস্য সিজিল মিয়ার পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দিরাই উপজেলা পরিষদ চেয়রম্যান মঞ্জুর আলম চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেলোয়ার হোসেন, ডিএফ আবু হানিফা তালুকদার আফজল,বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র তালুকদার, রজনীগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সামছুল হুদা, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রশিদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবু সাঈদ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়, প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ফারুক সরদার, সংগঠনের নির্বাহী সদস্য ব্যারিষ্টার ফখরুল আলম চৌধুরী শামীম, সাবেক সাধারণ সম্পাদক খলেদ রেজা খান, সিনিয়র সদস্য আশিক মিয়া, জাহান মিয়া, আজিজুর রহমান লিটন, প্রধান শিক্ষক জাফর ইকবাল, সব্যসাচী দাস চয়ন, মোস্তফা কামাল পাশা, প্রভাষক বদিউজ্জামান সরদার, শিক্ষক গোলাম মোস্তফা সরদার রুমী, প্রেসক্লাব সহ-সভাপতি সোয়েব হাসান, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হিল্লোল পুরকায়স্থ, নির্বাহী সদস্য রুকনুজ্জামান, প্রবাসী ফরিদ সরদার, স্কাউট লিডার তায়েফ চৌধুরী, শিক্ষার্থী আমিনা সরদার, ইফনুস খান, মুক্তাদির রহমান প্রমুখ।

১৫২ জন শিক্ষার্থীদের মধ্যে প্রত্যেককে সাড়ে ৩ হাজার টাকা করে অনুদান প্রদান এবং উপজেলার জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননাক স্মারক ও সনদ প্রদান করা হয়। এছাড়া ১০টি প্রাথমিক বিদ্যালয়ে ২০টি সিলিং ফ্যান প্রদান এবং উপজেলার ৯ ইউনিয়ন ও পৌরসভার একটি করে শ্রেষ্ঠ ১০টি প্রাথমিক বিদ্যালয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৪ আগস্ট ২০১৯/হিল্লোল/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী