Sylhet View 24 PRINT

তৌহিদের চিকিৎসার টাকা সংগ্রহে ক্যাম্পেইন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-০৯ ২০:৫৪:৪২

সুনামগঞ্জ প্রতিনিধি :: সম্প্রতি সিলেট ভিউয়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের হাঁসকুঁড়ি গ্রামের হৃদরোগে আক্রান্ত দিনমজুর সাইদুল ইসলামের ৪ বছরের শিশুর চিকিৎসার ৪ লক্ষ টাকা সংগ্রহে মায়ের মানবিক আবদেনের একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদন প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এ নিয়ে ইতিবাচক আলোচনা করেন  স্থানীয়বাসীন্দারা, যুবসমাজ ও সচেতন মহল। তারা তৌহিদের চিকিৎসায় সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।

এরিপ্রেক্ষিতে স্থানীয় সামাজিক সংগঠন, প্রবাসী ও বৃত্তবানরা সহযোগিতার আশ্বাস দেন।  তার ধারাবাহিকতায় তৌহিদের চিকিৎসার ৪ লক্ষ টাকা সংগ্রহে ক্যাম্পেইন করছে স্থানীয় একটি সংগঠন পূর্ব বীরগাঁও কল্যাণ ট্রাস্ট।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তৌহিদের গ্রাম হাঁসকুঁড়ি থেকে আনুষ্ঠানিকভাবে ক্যাম্পেইন শুরু করেন সংগঠনের নেতৃবৃন্দ। তৌহিদের ছবি সম্বলিত লিফলেট  বিতরণ ও ভিডিও বার্তার মাধ্যমে প্রবাসী ও বৃত্তবানদের দৃষ্টি আকর্ষণ করছেন সংগঠনের নেতৃবৃন্দ।

সংগঠনের আহবায়ক বাবরুল হোসেন নাহিদ জানান, খবরটা সোনার পর থেকে আমাদের মাঝে মানবিক তাড়না কাজ করেছে। যে শিশুটির জীবন শুরুই হয়নি সে অকালে মারা যাবে তা মেনে নেয়া কষ্টকর। বিগত সময়ে আমরা অনেকের চিতিৎসার টাকা সংগ্রহে ক্যাম্পেইন করেছি। সফলও হয়েছি। অন্যান্য সংগঠনের মতো আমরাও তৌহিদের চিকিৎসার টাকা সংগ্রহের কাজ করছি। তৌহিদকে বাঁচাতে সকল শ্রেণীর মানুষকে এগিয়ে আসার আহবান জানান তিনি।
 
উল্লেখ এই ক্যাম্পেইনের টাকা সংগহে দুইটি বিকাশ নাম্বার ব্যবহার করা হচ্ছে। সহযোগিতা পাঠানো যাবে বিকাশ-০১৭৩৬৯৫১৫৭১ ও ০১৭১৫৩৯৬৪৯৮ নাম্বারে।
 
এদিকে তৌহিদের চিকিৎসার টাকা সংগ্রহে প্রভাষক মশিউর রহমান ও ব্যাংকার আশরাফ হোসেন  লিটনের সমন্বয়ে একটি ক্যাম্পেইন চলমান রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম / ৯ সেপ্টেম্বর ২০১৯/ এমএসএন/ এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.