Sylhet View 24 PRINT

দোয়ারাবাজারে দোকানভিটার দখল নিয়ে সংঘর্ষ, আহত ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১০ ১৯:১৭:০৭

দোয়ারাবাজার প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে দোকানভিটার মালিকানা ও দখল নিয়ে সংঘর্ষে দু’পক্ষের দুজন আহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার ২নং নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ওই ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত মুক্তার আলীর পুত্র রানু (২৫) এবং নরসিংপুর গ্রামের সামছুল আলমের পুত্র ফখরুল ইসলাম (২৮)। আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সিলেটে প্রেরণ করা হয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে ফখরুল ইসলাম তার লোকজন নিয়ে স্থানীয় নরসিংপুর বাজারে ঝড়ে বিধ্বস্ত হওয়া তাদের দখলীয় একটি দোকানভিটার উপর পুনরায় টিনশেডের চালা ও বেড়া বসানোর কাজ শুরু করেন। এ সময় চলমান নির্মাণকাজ রুখতে ওই দোকানভিটার মালিকানার অপর দাবিদার রানুর দায়ের কোপে ফখরুরেল হাতের একাধিক স্থানে গুরুতর জখম হয়। তখন ফখরুলের পক্ষের লোকজনের বেদম মারপিটে প্রতিপক্ষের রানুও গুরুতর আহত হয়। উভয়ের অবস্থা আশংকাজনক।

উল্লেখ্য, আলোচিত ওই দোকানভিটার মালিকানা ও দখল নিয়ে উভয় পক্ষে বিরোধ চলছিল দীর্ঘদিন থেকে। তাই বিবাদমান বিরোধটি নিষ্পত্তির লক্ষ্যে থানায় অভিযোগসহ স্থানীয়ভাবে একাধিকবার উদ্যোগ নেয়া হলেও শেষমেষ সঠিক মালিকানা নির্ণয়ে কোনো সিদ্ধান্তে পৌঁছতে পারেনি সালিশপক্ষ। বর্তমানে উভয়পক্ষে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোনো মূহুর্তে আরো বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে বলে আশংকা করছেন স্থানীয়রা।

এ ব্যাপারে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম বলেন, নরসিংপুর বাজারের ওই দোকানভিটা নিয়ে সংঘর্ষের বিষয়টি আজ মঙ্গলবার দুপুরে মৌখিকভাবে অবগত হয়েছি। তবে লিখিত কোনো অভিযোগ এখনো পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

সিলেটভিউ২৪ডটকম/১০ সেপ্টেম্বর ২০১৯/তাজুল/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.