আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

পুলিশের সামনে মৃত্যুর হুমকি দিরাইয়ে প্রতিবাদ সভায় চঞ্চলা দাস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৩ ২১:৪২:৪৭

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই পৌরশহরস্থ থানা পয়েন্টে সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে  প্রতিবাদ সভায় সহকারী বিষয়ক সম্পাদিকা বাংলাদেশ আওয়ামীলীগ কর্মজীবী, স্বেচ্ছাসেবীলীগের নেত্রী চঞ্চলা রানী দাস অভিযোগ করে বলেন,সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের লৌলারচর গ্রামে স্বাস্থ্যসেবা দেওয়ার উদ্দেশ্যে একটি ক্লিনিক স্হাপনের কাজ শুরু করে ছিলাম। আমি বিগত সুনামগঞ্জ  জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনী ইস্তেহার হিসেবে এই এলাকায় একটি ক্লিনিক ও এ্যামবোলেন্স গাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলাম। তারই ধারাবাহিকতায় ৩ তলা ফাউন্ডেশনের একটি ভবন তৈরীর কাজ শুরু করার পর থেকেই এলাকার কিছু স্বার্থান্বেষী লোক আমার কাছে মোটা অংকের  টাকার দাবি করে। সেই চাঁদার টাকা না দেওয়ায় ভবনের কাজ করতে দীর্ঘদিন যাবৎ বাধা দিয়ে আসছে একটি চাঁদাবাজ মহল।

শুক্রবার বেলা ২ ঘটিকায় চঞ্চলা দাস ও লৌলারচর এলাকাবাসী আয়োজিত ব্যানারে প্রতিবাদ সভায় তিনি আর বলেন বিগত ২৩-৭-২০১৯ খ্রীঃ আমাকে দিরাই থানার এস আই অরুন কুমার ও তার সংগীয় ফোর্সের সামনে চাঁদাবাজ দলের নেতা জগদীশ সামন্তের নেতৃত্বে প্রশাসনিক লোকের সম্মুখেই তার ছেলে জুয়েল ও অঞ্জন সামন্ত আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে ছিল। পরে থানায় এসে আমি একটি সাধারণ ডায়েরি করি এবং পৌরসভার মেয়র মোশাররফ মিয়াকেও এবিষয়ে অবগত করি।

তারপরে তারা ঠিকাদারদের পাওনা টাকা ১ লক্ষ ২৫ হাজার টাকা,  আদায়ের দাবি তুলে আমার ভবনের কাজের শ্রমিকদের হুমকি দিয়ে কাজ বন্ধ করিয়ে দেয়। সেই বানোয়াট  অভিযোগের বিরুদ্ধে আমি গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিশে মিথ্যা ও বানোয়াট বলে প্রমাণ করি। প্রতিটি শ্রমিকদের প্রাপ্য টাকা আমি সময়মতো পরিশোধ করে থাকি। তিনি এসময় প্রধানমন্ত্রীর কাছে চাঁদাবাজদের উপযুক্ত শাস্তি দাবী করেন

সাংবাদিক নায়িম তালুকদারের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন,জালাল উদ্দিন,আকবর,সুভাষ, রুকনুজ্জামান প্রমুখ।


সি‌লেট‌ভিউ২৪ডটকম/১৩‌সে‌প্টেম্বর২০১৯/এইচপি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী