আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সেই চঞ্চলার বিরুদ্ধে এবার দিরাইয়ে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৬ ১২:৪৪:১২

দিরাই প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামীলীগ কর্মজীবী লীগের সহ সম্পাদিকা, স্বেচ্ছাসেবক লীগের নেত্রী চঞ্চলা দাস কর্তৃক দিরাই উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জগদীশ সামন্তের বিরুদ্ধে আনিত অভিযোগের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার বিকেলে উপজেলার চরনারচর ইউনিয়নের প্রভাকর মিলনবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন এলাকার আশেপাশের গ্রামের মানুষ।

মানববন্ধন পরবর্তী প্রতিবাদ সমাবেশে মিলনবাজার পরিচালনা কমিটির সভাপতি আলিফ তালুকদারের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা অসীম তালুকদার, সজীব ভৌমিকের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার, সাবেক চেয়ারম্যান জয়কুমার বৈষ্ণব, কমরেড অমরচাঁদ দাস, এলাকার বিশিষ্ট মুরুব্বি হেকিম মোড়ল, রানা চৌধুরী, মুক্তিযোদ্ধা রাধাকান্ত দাস, মলয় বিকাশ দাস, পিন্টু মজুমদার, বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ব্যবসায়ী মোক্তার হোসেন, মতি তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দন দাস, শিক্ষক অসীত বরণ চৌধুরী, যুবলীগ নেতা সানু চৌধুরী, আবুল হোসেন, নুরুল হক, সৌমেন চৌধুরী, সজল দাস, শিশির অধিকারী, জােতির্ময় দাস, দুলন ভৌমিক, কবীর মিয়া ছাত্রলীগ নেতা বিজিত সামন্ত, দ্বীপেন ভৌমিক, জয়ন্ত সামন্ত, সুজন হাজরা ভুট্টো, সৌমিক সামন্ত রুদ্র প্রমুখ।

এসময় বক্তারা বলেন, চঞ্চলা রানী এই এলাকার স্থানীয় বাসিন্দা না হলেও নিজের অপকর্ম নির্বিঘ্নে চালিয়ে যেতে দিরাই শহর থেকে প্রায় ২০ কিলোমিটার দুরে এখানে প্রাসাদসম বাড়ি নির্মাণ করেছেন। বাড়ি নির্মাণ কাজে নিয়োজিত বহু শ্রমিককে নিজের প্রভাব খাটিয়ে পারিশ্রমিক দেননি। এই মহিলার বাড়িতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা নিয়মিত আসা-যাওয়া করে। তার জলসা বাড়িতে নিয়মিত বিভিন্ন অপকর্ম সংঘটিত হয়ে আসছে। এসব অনৈতিক কাজের প্রতিবাদ করাতে ওই নারী এলাকার সাবেক চেয়ারম্যান দিরাই উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জগদীশ সামন্ত সহ এলাকার গণ্যমান্য মানুষের বিরুদ্ধে কুৎসা রটনা করে বেড়াচ্ছে।

উল্লেখ্য, এরআগে গত ১৪ সেপ্টেম্বর চঞ্চলা দাস জগদীশ সামন্ত ও তার ছেলে জুয়েল ও অঞ্জন সামন্তের বিরুদ্ধে চাঁদাবাজী ও প্রাণ নাশের অভিযোগ এনে মানববন্ধন করে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ সেপ্টেম্বর ২০১৯/এইচপি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী