আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

জগন্নাথপুরে মীরপুর ইউপি নির্বাচনে দুইজনের প্রার্থীতা প্রত্যাহার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২২ ২০:৫০:১৮

নিজস্ব প্রতিবেদক ,জগন্নাথপুর:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই প্রার্থী তাদের  প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

রবিবার বিকেলে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদ থেকে মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আতিকুর রহমান  এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে সুন্দর মালা প্রার্থীতা প্রত্যাহার করেন ।

 গত ১৫ সেপ্টেম্বর চেয়ারম্যান পদে সাত প্রার্থী মনোনয়ন দাখিল করেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন,  আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী আব্দুল কাদির, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহবুবুল হক, মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আতিকুর রহমান, জাপা (এরশাদ) মনোনীত প্রার্থী আব্বাস মিয়া, আঞ্জুমানে আল ইসলাহ মনোনীত প্রার্থী শওকত হোসেন, স্বতস্ত্র প্রার্থী সাহাব আলী ও আলতাবুর রহমান। ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৪৬ জন এবং ৯টি ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল করে নির্বাচনী লড়াইয়ে মাঠে রয়েছেন ।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান বলেন,  প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে  চেয়ারম্যান পদে একজন ও সংরক্ষিত নারী সদস্য পদ থেকে আরেকজন  প্রার্থীতা প্রত্যাহার করেছেন। সোমবার প্রার্থীদের মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেয়া হবে ও ১৪ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ২২ সেপ্টেম্বর ২০১৯/সুনু /জেএসি
 

শেয়ার করুন

আপনার মতামত দিন