Sylhet View 24 PRINT

এমপি মানিকের কাছে দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদের আবেদনপত্র হস্তান্তর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৭ ১৮:৪১:৪২

সিলেট :: দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদ নেতৃবৃন্দের উদ্যোগে ছাতক-দোয়ারাবাজারের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এর কাছে বিভিন্ন দাবী-দাওয়া সম্বলিত একটি আবেদন হস্তান্তর করা হয়েছে। সোমবার সকাল ১০টায় দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি আ. ন. ম. ওহিদ কনা মিয়া ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল মুহিবুর রহমান মানিকের কাছে এই পত্রটি হস্তান্তর করেন।

এসময় নেতৃবৃন্দ  ছাতক উপজেলার দক্ষিণাঞ্চলের ৬টি ইউনিয়ন গোবিন্দগঞ্জ সৈয়দের গাঁও, ছৈলা আফজলাবাদ দক্ষিণ সুরমা, সিংচাপইড়, দোলারবাজার ও ভাতগাঁও ইউনিয়ন নিয়ে “দক্ষিণ ছাতক উপজেলা” নামে একটি স্বতন্ত্র প্রশাসনিক উপজেলা গঠনের দাবী জানান। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ইতোমধ্যে সরকারের সংশ্লিষ্ট দপ্তরে ৬ ইউনিয়নের  প্রায় লক্ষাধিক স্বাক্ষর সম্বলিত আবেদনপত্র জমা দেওয়া হয়েছে। পাশাপাশি দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নে সার্বিক সহযোগিতা চান তারা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা বাস্তবায়ন পরিষদের অন্যতম সদস্য মো. আব্দুল হান্নান, আব্দুল কুদ্দুছ, এ. টি. এম. তারেক, সফিক আহমদ, তোফায়েল আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৭ অক্টোবর ২০১৯/প্রেবি/জেএসি


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.