Sylhet View 24 PRINT

জগন্নাথপুরে পূজা মন্ডপ থেকে ফিরে বাসার দরজার সামনেই মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৯ ১২:৩১:২২

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাপুরে দুর্গাপুজার মন্ডপ ঘুরে বাড়ি ফিরে বাসার সামনেই মৃত্যুর মুখে ঢলে পড়লেন নিউটন দেব লিটন (৪৪) নামে এক কম্পিউটার ব্যবসায়ী।

জগন্নাথপুর পৌরশহরের সিএ মার্কেট এলাকায় মঙ্গলবার এই ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, জগন্নাথপুর পৌরশহরের জগন্নাথপুর থানা রোড এলাকার কম্পিউটার ব্যবসায়ী নিউটন দেব লিটন বেশ কয়েক বছর ধরে পরিবার পরিজন নিয়ে শহরের সিএ মার্কেট এলাকায় বসবাস করে আসছিলেন। তিনি স্থানীয়দের কাছে একজন মুহরির হিসেবে পরিচিত। তাঁর গ্রামের বাড়ি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব বড়চর গ্রামে।

সোমবার নিউটন দেব তাঁর পরিচিত কয়েকজনের সঙ্গে হবিগঞ্জের নবীগঞ্জে পুজা মন্ডপে বেড়াতে যান। ওইদিন গভীররাতে বাসায় ফিরেন। ভোরে পরিবারের লোকজন তাকে বাসায় দরজার সামনে পড়ে থাকতে দেখে দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এখবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে এদিন দুপুরে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ভোরে পরিবারের লোকজন বাসার দরজার সামনে মুর্মুষ অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। পুজামন্ডপে বেড়ানোর সময় নিউটন দেব মধ্যপান করেছেন বলে তার সঙ্গে থাকা কয়েকজন লোকজন জানিয়েছেন। এছাড়াও তিনি অনেকদিন আগে তার হার্টস্টোক হয়েছিল বলে পরিবারের লোকজন জানিয়েছেন। তবে মরদেহে কোন ধরনের আঘাতের চিহৃ পাওয়া যায়নি।

সিলেটভিউ২৪ডটকম/০৯ অক্টোবর ২০১৯/এসএইচ/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.