Sylhet View 24 PRINT

ছাতকের ভাতগাওঁ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১০ ১৩:১৫:৫০

ছাতক প্রতিনিধি :: ছাতকের ভাতগাওঁ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। বুধবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে হুমায়ূন রশীদকে সভাপতি ও রেদওয়ান হুসেনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেয় ছাতক উপজেলা ছাত্রলীগ।

ছাতক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তাজামুল হক রিপন ও যুগ্ম আহ্বায়ক খালেদ হোসেন, উবায়দুল হক, মাহবুব আলম, সুজেল আহমদ, আব্দুল হাসিব মুন্না ও রিয়াজ আহমদ সাক্ষরিত কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জাফরুল হক সৈকত, জাহেদ আহমদ, মিজানুর রহমান, রায়হান আহমদ, ঝিনুক আহমদ, রেদোয়ান হোসেন সাগর, সারওয়ার জাহান সুমন।

যুগ্ম সাধারণ সম্পাদক, জুবায়ের আহমদ, কাওসার আহমদ, মিলাদ হোসাইন শুভ, লোকমান আহমদ, সেলিম মিয়া।

সাংগঠনিক সম্পাদক, আবু সায়েম আহমদ, শফিকুল ইসলাম ছাবু, আবুল আক্তার জিবন, কিবরিয়া মামুন, আকসার আহমদ।

প্রচার সম্পাদক, লোকমান হুসেন, উপ-প্রচার সম্পাদক মাহমুদুর রহমান, দপ্তর সম্পাদক, আল আমিন, উপ-প্রচার সম্পাদক হাবিবুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক সুজাত আহমদ ফাহিম, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক রুমন আহমদ।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আলী, ধর্ম বিষয়ক সম্পাদক কামরান আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আবুল হাসনাত, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ফেরদৌস আলম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইমরুল হক, জনসেবা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তানভীর আহমদ (২নং ওয়ার্ড)।

অর্থ বিষয়ক সম্পাদক রাজীব আহমদ, উপ-অর্থ বিষয়ক সম্পাদক তানভীর আহমদ, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ ফুরকান, আইন বিষয়ক সম্পাদক বিল্লাল আহমদ, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক জুরাইন আহমদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান।

সহ-সম্পাদক জামিল আহমদ, মোঃ আলী, কাওসার আহমদ, এমরান আহমদ, সায়েম আহমদ।

সদস্য মানুন আহমদ, হামিম হোসেন, ইমন আহমদ, জন্টু চন্দ্র, মতিউর রহমান, মামুনুর রশীদ, ইমন হোসাইন, সাইফুর রহমান ফাহিম।

সিলেটভিউ২৪ডটকম/১০ অক্টোবর ২০১৯/এমএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.