আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

বড়লেখায় বাণিজ্যমেলা বন্ধের দাবিতে মাঠে স্থানীয় ব্যবসায়ীরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৪ ২০:২৭:১৮

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা রেলওয়ে যুবসংঘ মাঠে মাসব্যাপী বাণিজ্য মেলা আয়োজনের প্রতিবাদে ও মেলা বন্ধের দাবিতে মাঠে নেমেছেন পৌরশহরের ব্যবসায়ীরা।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে বড়লেখা হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ীরা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ ও পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরীর নিকট এ বিষয়ে স্মারকলিপি প্রদান এবং মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় ব্যবসায়ীরা বলেন, একদিকে দীর্ঘদিন থেকে বড়লেখা পৌর শহরে ব্যবসা মান্দা চলছে।  অধিকাংশ ব্যবসায়ীরা ব্যাংক ও বিভিন্ন এনজিও সংস্থা থেকে ঋণ নিয়ে এমনিতেই ক্ষতিগ্রস্ত। অপরদিকে মাসব্যাপী বাণিজ্য মেলা হলে আরও ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হবেন। এমতাবস্থায় ক্ষুদ্র ও কুটির শিল্প প্রদর্শনীর নামে মাসব্যাপী বাণিজ্য মেলা চললে স্থানীয় ব্যবসায়ীরা পথে বসবেন।

স্মারকলিপি প্রদান এবং পৌর মেয়রের সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ বাজার বণিক সমিতির সহসভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক সাদ উদ্দিন, ব্যবসায়ী আবুল হোসেন, হারুনুর রশিদ বাদিশা, আব্দুল লতিফ, হাজী সেলিম আহমদ, সবুজ আহমদ, মীর শামিমুর রহমান, জুমন আহমদ, মিহবাহ উদ্দিন, রুয়েল আহমেদ, আবুল হোসেন, তাজুল ইসলাম, জবরুল ইসলাম, মুস্তাফিজুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/১৪ অক্টোবর ২০১৯/এজেএল/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন