আজ মঙ্গলবার, ২৬ মে ২০২০ ইং

দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা খুন: স্ত্রী-পুত্র ৩ দিনের রিমান্ডে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৫ ২১:৩৭:০৭

দোয়ারাবাজার প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা আব্দুল বারিক খুনের ঘটনায় আসামিদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ইসরাত জাহানের আদালতে সোপর্দ করা আসামি নিহতের প্রথম স্ত্রী আছিয়া খাতুন ও ছেলে মিলন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড চায় পুলিশ। মঙ্গলবার (৫ নভেম্বর) শুনানীর দিনে আদালত তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, রোববার (৩ নভেম্বর) সকালে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে নিজ বাড়িতে খুন হন মুক্তিযোদ্ধা আব্দুল বারিক (৭৫)। ওইদিন রাতে নিহতের দ্বিতীয় স্ত্রীর গর্ভজাত ছেলে মাসুক মিয়া বাদী হয়ে তার সৎমা আছিয়া খাতুন ও সৎভাই মিলন মিয়াকে আসামি করে দন্ডবিধি ৩০২/৩৪ ধারায় দোয়ারাবাজার থানায় মামলা (নং-৩/২০১৯) দায়ের করেন। পুলিশ ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করে।

দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম বলেন, রোববার দুপুরে নিহত মুক্তিযোদ্ধা আব্দুল বারিকের ৭ বছরের নাতি শাহিনের দেয়া তথ্য মতে ঘটনাস্থল থেকে লোহার শাবলসহ বিভিন্ন আলামত উদ্বার করে স্থানীয়দের সাথে কথা বলে এবং রাতে ১৬১ ধারায় ধারণকৃত স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন মুক্তিযোদ্ধার প্রথম স্ত্রী আছিয়া খাতুন (৫৭) ও তার কলেজে পড়ুয়া ছেলে মিলন মিয়া (২০)। ওইদিন রাতে নিহতের দ্বিতীয় স্ত্রীর ছেলে মাসুক মিয়া বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় খুনের মামলা দায়ের করেন। ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। ওইদিন রিমান্ড চেয়ে আবেদন করলে মঙ্গলবার আদালত তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে ওসি জানান।

সিলেটভিউ২৪ডটকম/৫ নভেম্বর ২০১৯/টিআই/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন