আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

তাহিরপুরে টাকা আত্মসাতের মামলায় দোকান কর্মচারী গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৬ ১৬:৩৩:১০

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারের মেসার্স হোসাইন এন্টারপ্রাইজের দোকান কর্মচারী সাড়ে তিন লাখ টাকা আত্মসাতের মামলায় এক দোকান কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতর নাম জাকির হোসেন (৩০)। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের নাগরপুর গ্রামের মোস্তফা মিয়ার ছেলে। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে তাকে পুলিশ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বাদাঘাট বাজারের রইছ উদ্দিনের মালিকানাধীন মেসার্স হোসাইন এন্টারপ্রাইজ নামের এক দোকানে গ্রেফতারকৃত জাকির কর্মচারী হিসেবে কর্মরত ছিল। সে সুবাদে দোকানের মালিক জাকিরকে বিভিন্ন সময় নগদ টাকা দিয়ে ব্যাংকে পাটাতো টিটি করার জন্য। এরই ধারাবাহিতকায় গত ১০ অক্টোবর সকালে জাকিরকে মোটরসাইকেল দিয়ে সাড়ে তিন লাখ টাকা দিয়ে সুনামগঞ্জ জেলা শহরে পাঠানো হয় টিটি করার জন্য। কিন্তু জাকির ব্যাংকে টাকা টিটি না করে টালবাহানা শুরু করে সকাল থেকে বিকাল পর্যন্ত। এক পর্যায়ে অনেক সময় অপেক্ষা করে দোকানের মালিক সন্ধ্যায় জাকিরের বাড়িতে গিয়ে খোঁজ নিলে জাকিরের বাবা মোস্তফা মিয়া জানান জাকির বাদাঘাট বাজারেই আছে। পরে অনেক খোঁজাখুঁজি করে দোকানের মালিকের ছেলে আতাউর রহমান তাকে বাজারে আনোয়ার হোসেনের দোকানের সামনে পান। পরে ব্যাংকে টাকা টিটি করেছে কিনা জানতে চাইলে সে বিভিন্ন কথা বলে অজুহাত দেখায়। প্রথমে সে বলে টাকা খরচ করে ফেলেছে, হারিয়ে ফেলেছে, ডাকাত নিয়ে গেছে, আবার কখনও সে বলে দোকান থেকে টাকাই নেইনি। পরে ঘটনাটি নিয়ে এলাকায় সালিশে বসলে টাকা আত্মসাতের বিষয়টি প্রমাণিত হয়। সালিশ কারীরা তাকে টাকা ও মোটরসাইকেল ফেরত দেয়ার কথা বললে সে এক সপ্তাহের সময় নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় গত ১০ অক্টোবর দোকানের মালিক বাদী হয়ে তাহিরপুর থানায় দোকান কর্মচারী জাকিরকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিত্বে জাকির বাড়িতে এসেছে খবর পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এস আই মোহাম্মদ হুমায়ূন কবিরের নেতৃত্বে পুলিশের একটি টিম জাকিরকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান এ বিষয়ে বলেছেন, মেসার্স হোসাইন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী হাজী রইছ উদ্দিন বাদী হয়ে জাকিরের বিরুদ্ধে থানায় একটি মামলা করেছেন। মামলা নং ০৩, তারিখ ০৬/১৯ইং। গ্রেফতারকৃত জাকিরকে বুধবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/০৬ নভেম্বর ২০১৯/এমএআর/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী