আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

অবশেষে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে ৪৬ কোটি টাকা বরাদ্দ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৬ ২০:২০:০৮

সানোয়ার হাসান সুনু, জগন্নাথপুর :: অবশেষে ভাঙাচোরা বেহাল জগন্নাথপুর-বিশ্বনাথ সিলেট সড়ক পুনঃ নির্মাণ কাজের টেন্ডার আহবান করা হয়েছে। বুধবার এ টেন্ডার আহবান করা হয়। এ সড়কের জগন্নাথপুর থেকে কেউন বাড়ি বাজার পর্যন্ত প্রায় ১৩ কিলোমিটার সড়ক পুনঃ নির্মাণে ২৩ কোটি টাকা ব্যয়ধার্য্য করে টেন্ডার আহবান করা হয়েছে।

জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার জানান, টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করে দ্রুত সড়কের নির্মান কাজ শুরু করা হবে। এদিকে এই সড়কের কেউন বাড়ি থেকে বিশ্বনাথ বাজার পর্যন্ত প্রায় ১৩ কিলোমিটার সড়ক পুনঃ নির্মাণে প্রায় ২৩ কোটি টাকা ব্যয় ধার্য্যকরে ইতিমধ্যে টেন্ডার আহবান করলে ৩টি ঠিকাদারী প্রতিষ্ঠানা দরপত্রে অংশগ্রহণ করেছে বলে বুধবার সন্ধা ৭টায় এ প্রতিবেদককে জানিয়েছেন উপজেলা প্রকৌশলী হারুনুর রশীদ।

উল্লেখ্য, এ সড়কের জগন্নাথপুর অংশে ১৩  কিলোমিটার সড়ক সংস্কারে ইতিপূর্বে ২০১৭ সালে প্রায় ৩ কোটি টাকা বরাদ্দ দেওয়া হলেও নিম্ন মানের কাজ করে অধিকাংশ টাকাই লুটপাট করা হয়। ফলে ৪ মাসের মাথায় সড়কটির পিচ ওঠে বড় বড় গর্তের সৃষ্টি হয়। এ নিয়ে তৎসময়ে একাধিক রির্পোট ছাপা হয়। সড়কটি বেহাল দশার কারণে এ এলাকার জনসাধারণ দীর্ঘদিন ধরে দুর্ভোগ পোহাচ্ছেন। এবার যাতে সড়কটির কাজ প্রাক্কলন অনুযায়ী টেকসই ও দীর্ঘস্থায়ী হয় এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সততার সহিত সঠিকভাবে দায়িত্ব পালনের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

সিলেটভিউ২৪ডটকম/৬নভেম্বর২০১৯/সুনু/জেএসি


শেয়ার করুন

আপনার মতামত দিন