আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

এমপি মানিকের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন, সড়ক অবরোধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৫ ২০:২৮:১৮

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জ-৫ আসনের নির্বাচিত সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে মিথ্যাচার ও কুরুচিপূর্ন বক্তব্য দেয়ার প্রতিবাদে এবং বক্তব্য প্রত্যাহারের দাবিতে ছাতকে কালারুকা যুব ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মানববন্ধন, সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৫ নভেম্বর) দুপুরে উপজেলার কালারুকা পয়েন্টে ছাতক-গোবিন্দগঞ্জ সড়ক অবরোধসহ এসব কর্মসূচি পালন করা হয়। এসময় প্রতিবাদকারীরা আধঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে এলাকাবাসী।

কালারুকা যুব ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি মমিনুর  ইসলাম রিয়াজের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বুরহান উদ্দিন অমি’র পরিচালানয় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ১৯৭৫ সালে বঙ্গন্ধুর মৃত্যুর খবরে সুনামগঞ্জে কারা মিষ্টি বিতরণ করে উল্লাস করেছিল তা জেলাবাসীর কারো অজানা নয়। সিলেট বিভাগের জনপ্রিয় নেতা মুহিবুর রহমান মানিকের এমন অপ্রিয় সত্য কথায় যাদের শরীরে জ্বালা ধরেছে তারাই জনপ্রিয় সংসদ সদস্য মানিকের বিরুদ্ধে মিথ্যা রটনায় ব্যস্থ হয়ে পড়েছে।

বক্তারা হুশিয়ারী উচ্চারন করে বলেন, এমপি মানিকের বিরুদ্ধে কু-রুচিপূর্ন এ বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা না চাইলে আগামীতে অবরোধের মাধ্যমে সব যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন করে দেয়া হবে।

সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মখলিছ মিয়া, মাসুক মিয়া, আমিরুল হক, আনোয়ার হোসেন, নুর আলী, আব্দুল হাসিম, আব্দুল হেকিম, লিলু মিয়া, সাইদুল ইসলাম, হানিফ আলী, আক্তার হোসেন, কালা মিয়া, গৌছ মিয়া, সানুর মিয়া, নুর উদ্দিন, আফাজ মিয়া, রশিদ আহমদ, জামাল আহমদ, হাজী শাহজাহান, ফজর আলী, শাহজাহান মিয়া।

সংস্থার সহ সভাপতি দেলোয়ার হোসেন, কপিল মিয়া, রেজাউল কবির খোকন, খছরু মিয়া, যুগ্ম সম্পাদক কামাল মিয়া, সমস মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম, জামাল মিয়া, অর্থ সম্পাদক ফরহাদ আলী, সহ সাংগঠনিক সম্পাদক কালন মিয়া, ময়না মিয়া, ধর্ম সম্পাদক কালন আহমদ, ক্রিয়া সম্পাদক রফিক মিয়া, লাহিন মিয়া, দপ্তর সম্পাদক সালেহ আহমদ, সহ দপ্তর সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৫ নভেম্বর ২০১৯/এমএ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী