Sylhet View 24 PRINT

একটি মহল গুজব ছড়িয়ে সরকারকে বেকায়দায় ফেলতে চায়: পরিকল্পনামন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-২১ ১৮:৫৪:২৪

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, একটি মহল সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কিছু মানুষরুপী বানর আড়ালে থেকে বারবার দেশে নানা গুজব ছড়িয়ে সরকারকে বেকায়দায় ফেলতে চায়। আপানারা দয়া করে বানরদের ছড়ানো গুজবে কান দিবেন না।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার শিক্ষাসহ সার্বিক উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছে। দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে দিন রাত কাজ করা হচ্ছে।

সরকারের উন্নয়ন কাজ এগিয়ে নিতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং শিক্ষার্থীদের মনোযোগ সহকারে লেখাপড়া করার আহবান জানান।

বৃহস্পতিবার বিকেল ৫টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের নয়াবন্দর দ্বি-মুখি স্কুল এন্ড কলেজের উদ্যোগে পরিকল্পনামন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

কলেজ গভর্নিংবডির সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে ও আলা উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, সাবেক যুগ্ম-সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, সাবেক যুগ্ম-সচিব সিরাজুল ইসলাম কাবেরী, পরিকল্পনামন্ত্রীর সচিব মোহাম্মদ হুমায়ূন কবির,  জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, আশারকান্দি ইউপি চেয়ারম্যান শাহ আবু ইমানী।

এতে স্বাগত বক্তব্য রাখেন অত্র কলেজের অধ্যক্ষ মতিউর রহমান। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০১৯/এসএইচএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.