আজ শনিবার, ১১ জুলাই ২০২০ ইং

দোয়ারাবাজারে সড়ক হামলায় লাখ টাকা লুট, আহত ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০২ ২০:৩০:৪০

দোয়ারাবাজার, প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে সড়ক হামলা চালিয়ে চুনাপাথর ব্যবসায়ীসহ দু’জনকে আহত করে ২ লাখ ৪৫ হাজার টাকা লুটে নেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় সিএনজি অটোরিকশা চালকদের বিরুদ্ধে।

শনিবার (৩০ নভেম্বর) দুপুর ১ টার দিকে সোনালিচেলা-ফকিরটিলাস্থ সিএনজি স্ট্যান্ডে এমনটা ঘটার অভিযোগ উঠে।

আহতরা হচ্ছেন- পার্শ্ববর্তী ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের দারোগাখালী গ্রামের মৃত মনু মিয়ার পুত্র, ‘মেসার্স রাফি এন্টারপ্রাইজ’র প্রতিনিধি সুজন মিয়া ও তার মামাতো ভাই একই গ্রামের রহিম আলীর পুত্র ছালেহ আহমদ বুলবুল।

এ ব্যাপারে আহত সুজন মিয়া বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মামলার অভিযুক্তরা হচ্ছেন- দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের মন্তাজনগর গ্রামের মজমিল আলীর পুত্র খলিল মিয়া (৪০), একই ইউনিয়নের রহিমের পাড়া গ্রামের মৃত আইয়ূব আলীর পুত্র লিটন মিয়া (৩৫), ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের হাদাচাঁনপুর গ্রামের রহমত আলীর পুত্র তেরা মিয়া, মন্তু মিয়ার পুত্র মিলন মিয়া (২৫), আব্দুল গফুরের পুত্র আব্দুস সোবহান, গৌছ মিয়া পিতা অজ্ঞাত, মশাহিদ মিয়া, আলী হোসেন, লাল মছব্বির, আজিজ মিয়া, লায়েক মিয়াসহ গং আরও কয়েকজন। 

অভিযোগ সূত্রে জানা যায়, চুনাপাথর ব্যবসায়ী সুজন মিয়া চেলা নদীতে আমদানী কাজে তার মামাতো ভাই ছালেহ আহমদ বুলবুলকে সাথে নিয়ে প্রতিদিনের মতো শনিবার মোটরসাইকেলে করে সোনালিচেলা-ফকিরটিলা সড়কের রহিমের পাড়া সিএনজি স্ট্যান্ডে পৌঁছান। সেখানে ভাড়ায় চালিত পেশাদার মোটরসাইকেল চালক মনে করে তাদের উপর অতর্কিত হামলা চালায় ওই স্ট্যান্ডের সিএনজি অটোরিকশা চালকরা। এসময় তাদের মোটরসাইকেলটি প্রাইভেট (নিজস্ব) বলে হাক চিৎকার দিলেও তারা তাতে কর্ণপাত করেনি। বরং তাদেরকে বেদম মারপিট করে তাদের সঙ্গে থাকা নগদ ২ লাখ ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। 

এ ব্যাপারে সোমবার (২ ডিসেম্বর) বিকালে দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম জানান, ওই ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২ ডিসেম্বর ২০১৯/টিআই/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   দিরাইয়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬২ জনে
  •   বীরগাঁও পূর্বপাড়া প্রবাসী ও যুব সমাজ কল্যাণ সংস্থার কমিটি গঠন
  •   দক্ষিণ সুনামগঞ্জে ফের বন্যা, পানির নিচে ঘরবাড়ি ও রাস্তাঘাট
  •   দক্ষিণ সুনামগঞ্জে আব্দুল মজিদ জামে মসজিদের সভাপতি হলেন ওসি মুক্তাদির
  •   তাহিরপুরে বৃষ্টি আর পাহাড়ী ঢলে ফের নিম্নাঞ্চল প্লাবিত
  •   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদসীমার উপরে, ফের বন্যা
  •   পিছিয়ে পড়া নারীদের কল্যাণে পৈতৃক ভিটা দান করে দিলেন পরিকল্পনামন্ত্রী
  •   সুনামগঞ্জে আবারও বিপদসীমার উপরে সুরমা নদীর পানি
  •   ছাতকে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেই গুম হলেন যুবক, অতঃপর!
  •   বন্যায় বিধ্বস্ত দক্ষিণ সুনামগঞ্জের পাগলা-বীরগাঁও সড়ক