Sylhet View 24 PRINT

দোয়ারাবাজারে সড়ক হামলায় লাখ টাকা লুট, আহত ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০২ ২০:৩০:৪০

দোয়ারাবাজার, প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে সড়ক হামলা চালিয়ে চুনাপাথর ব্যবসায়ীসহ দু’জনকে আহত করে ২ লাখ ৪৫ হাজার টাকা লুটে নেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় সিএনজি অটোরিকশা চালকদের বিরুদ্ধে।

শনিবার (৩০ নভেম্বর) দুপুর ১ টার দিকে সোনালিচেলা-ফকিরটিলাস্থ সিএনজি স্ট্যান্ডে এমনটা ঘটার অভিযোগ উঠে।

আহতরা হচ্ছেন- পার্শ্ববর্তী ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের দারোগাখালী গ্রামের মৃত মনু মিয়ার পুত্র, ‘মেসার্স রাফি এন্টারপ্রাইজ’র প্রতিনিধি সুজন মিয়া ও তার মামাতো ভাই একই গ্রামের রহিম আলীর পুত্র ছালেহ আহমদ বুলবুল।

এ ব্যাপারে আহত সুজন মিয়া বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মামলার অভিযুক্তরা হচ্ছেন- দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের মন্তাজনগর গ্রামের মজমিল আলীর পুত্র খলিল মিয়া (৪০), একই ইউনিয়নের রহিমের পাড়া গ্রামের মৃত আইয়ূব আলীর পুত্র লিটন মিয়া (৩৫), ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের হাদাচাঁনপুর গ্রামের রহমত আলীর পুত্র তেরা মিয়া, মন্তু মিয়ার পুত্র মিলন মিয়া (২৫), আব্দুল গফুরের পুত্র আব্দুস সোবহান, গৌছ মিয়া পিতা অজ্ঞাত, মশাহিদ মিয়া, আলী হোসেন, লাল মছব্বির, আজিজ মিয়া, লায়েক মিয়াসহ গং আরও কয়েকজন। 

অভিযোগ সূত্রে জানা যায়, চুনাপাথর ব্যবসায়ী সুজন মিয়া চেলা নদীতে আমদানী কাজে তার মামাতো ভাই ছালেহ আহমদ বুলবুলকে সাথে নিয়ে প্রতিদিনের মতো শনিবার মোটরসাইকেলে করে সোনালিচেলা-ফকিরটিলা সড়কের রহিমের পাড়া সিএনজি স্ট্যান্ডে পৌঁছান। সেখানে ভাড়ায় চালিত পেশাদার মোটরসাইকেল চালক মনে করে তাদের উপর অতর্কিত হামলা চালায় ওই স্ট্যান্ডের সিএনজি অটোরিকশা চালকরা। এসময় তাদের মোটরসাইকেলটি প্রাইভেট (নিজস্ব) বলে হাক চিৎকার দিলেও তারা তাতে কর্ণপাত করেনি। বরং তাদেরকে বেদম মারপিট করে তাদের সঙ্গে থাকা নগদ ২ লাখ ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। 

এ ব্যাপারে সোমবার (২ ডিসেম্বর) বিকালে দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম জানান, ওই ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২ ডিসেম্বর ২০১৯/টিআই/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.