Sylhet View 24 PRINT

হাসপাতাল রেখে চেম্বারে রোগী দেখলে ব্যবস্থা নেবেন এমপি মানিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০২ ২১:৪০:০৩

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য, স্বাস্থ্য ও সরকারি প্রতিষ্ঠান সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, সরকারি হাসপাতালে নিয়মিত কর্তব্য পালন না করে প্রাইভেট প্র্যাকটিস করা ডাক্তারদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, ডাক্তারদের একইস্থানে দীর্ঘদিন না রাখার কৌশল অবলম্বন গ্রহন করেছে সরকার।

সোমবার (৩ ডিসেম্বর) ছাতক সরকারি হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে তিনি এসব কথা বলেন।

এসময় এমপি মানিক ইউনিয়ন কমিউনিটি ক্লিনিক থেকে সদর হাসপাতালের চিকিৎসা সেবার মান নিয়ে অসন্তোষ ও ক্ষোভ প্রকাশ করে বলেন,  সাধারন মানুষের যথার্থ স্বাস্থ্যসেবা প্রদানের জন্য ডাক্তারদের প্রতি আহবান জানান তিনি।

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রাজীব চক্রবর্ত্তীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু,  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, নেতা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, ইউপি চেয়ারম্যান গয়াস আহমদ, আব্দুল মছব্বির, বিল্লাল আহমদ।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশীদ, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল, ডাঃ মাছুম বিল্লাহ, ডাঃ শ্যাম দত্ত, ডাঃ গোলাম মর্ত্তুজা, ডাঃ মোজাহারুল ইসলাম, ডাঃ ফাতেমা তুজহুরা, হাসপাতালের প্রধান সহকারী আমিরুল ইসলাম,  জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি বাবুল রায়, আওয়ামীলীগ নেতা সাব্বির আহমদ, আবু হানিফা সায়মন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুব আলম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২ ডিসেম্বর ২০১৯/এমএ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.