আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

দিরাইয়ে গভীর শ্রদ্ধাঞ্জলির মধ্যদিয়ে মহান বিজয় দিবস পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৬ ১২:৩৪:২২

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাইয়ে গভীর শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর ১৯) সুর্যোদয়ের সাথে সাথে উপজেলা ক্যাম্পাস স্মৃতিসৌধে পুষ্পস্তক অর্পন করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা প্রশাসন,দিরাই উপজেলা খেলাঘর আসর,দিরাই প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাব, দিরাই উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, দলিল লেখক সমিতি,বিএনপি,যুবদল,ছাত্রদল,মুন স্টার ক্লাব,বাংলাদেশ যুব ইউনিয়ন,আইডিয়াল প্রি ক্যাডেট একাডেমী,আবাসিক প্রকৌশলীর দপ্তর বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড দিরাই,বঙ্গুবন্ধু ফাউন্ডেশন দিরাই শাখা,মনি মালা সাংস্কৃতিক সাংসদ,স্বাধীনতা হোমিও প্যাথিক চিকিৎসক পরিষদ,দিরাই ৭১ টিভি পরিবার,দিরাই থানা পাবলিক গ্রুপ,দিরাই মাইক্র শ্রমিক রোড উপ কমিটি,ডিএসএস প্রি ক্যাডেট একাডেমী,ভাটিবাংলা শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদ,সীমান্তিক নতুন দিন,দিরাই রক্তদাতা ও স্বেচ্ছাসেবী সংঘ,জগদল ইউনিয়ন সমাজকল্যাণ পরিষদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, সামাজিক সংগঠনসহ সকল শ্রেণীর মানুষ মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে ফুলেল শুভেচ্ছা দিয়ে তাদের স্মরণ করেন।

৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে শুরু হয় দিবসের কার্যক্রম। সকাল সাড়ে আটায় দিরাই উপজেলা বি এ ডি সি মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুরআন তিলাওয়াত, গীতা পাঠ, জাতীয় সংগীত শেষে থানা প্রশাসনের প্যারেড ও উপজেলা শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করা হয়।

মাধ্যমিক শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন ‘র তত্বাবধানে, প্রধান শিক্ষক বিশ্বজিৎ রায় চৌধুরী ও সহকারি শিক্ষিকা দীপিকা দাস ‘র যৌথ সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল ইসলাম,পৌর মেয়র মোশাররফ মিয়া,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রিপা সিনহা।

এসময় বীর মুক্তিযোদ্ধাদের ফুলের মাল্য দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ ও অফিসার ইনচার্জ দিরাই থানা কেম নজরুল ইসলাম,পৌর মেয়র মোশাররফ মিয়া,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রিপা সিনহা এরপর স্কুল-কলেজের শিক্ষার্থীরা কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করে।

এছাড়াও দিবসটি উপলক্ষ্যে বিভিন্ন সরকারি, বেসরকারি, সাংস্কৃতিক সংগঠনগুলো নানা কর্মসূচি হাতে নিয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ ডিসেম্বর ২০১৯/এইচপি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী