Sylhet View 24 PRINT

ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৭ ২৩:০৭:৫৯

সিলেট :: মানবতাই প্রকৃত ধর্ম,মানুষ এগিয়ে আসবে মানুষের জন্য, উষ্ণতার আনন্দে অসহায় শীতার্ত মানুষদের পাশে সুনামগঞ্জ সমিতি এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জ জেলার সদর উপজেলার রংপুর সীমান্ত ও স্থানীয় প্রেসক্লাবে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী প্রায় ৩ শতাধিক ছিন্নমূল অসহায় শীতার্ত মানুষের মাঝে উক্ত শীতবস্ত্র বিতরণ করে ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতি। এ উপলক্ষে সুনামগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বানী। সুনামগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক কনিজ রেহনুমা রব্বানী ভাষার সভাপতিত্বে ও সুনামগঞ্জ প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আল-হেলালের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি বিজন সেন রায়,সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ,সুনামগঞ্জ সমিতির কোষাধ্যক্ষ সুজাত আহমেদ চৌধুরী,নির্বাহী সদস্য ডাঃ নাসির উদ্দিন আহমেদ,সাংস্কৃতিক সম্পাদক পাগল হাসান, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফৌজিআরা বেগম শাম্মী,জেলা মহিলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক শুক্লা রায় চৌধুরী চৈতালী,সাবেক ইউপি সদস্যা মাজেদা আক্তার,শাহ মনোয়ারা আলম,সুনামগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক বুরহান উদ্দিন, সাংবাদিক বাবুল
মিয়া,মুক্তিযোদ্ধার সন্তান জিয়াউর রহমান চৌধুরী ও নেছার আহমদ শফিক প্রমুখ। আলোচনা সভা শেষে উপস্থিত তৃণমূল পর্যায়ের শীতার্ত নারী পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট শাহানা রব্বানী বলেন, ঢাকায় বসে সুনামগঞ্জ সমিতি নামের সংগঠন পরিচালনা করে আমাদের সুনামগঞ্জবাসীরা শুধু নিজেদের কথাই ভাবছেননা। তারা রাজধানীতে বসবাস করেও স্থানীয় মানুষের প্রয়োজনে দুর্যোগে দূর্বিপাকে সবসময় প্রশংসনীয় ভূমিকা পালন করছেন। শীতার্ত মানুষের মাঝে সরাসরি তাদের কাছে এসে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে প্রমাণ করেছেন তারা যেখানেই থাকেননা কেন এলাকার মাটি ও মানুষের জন্য তাদের দরদ ও দায়িত্ববোধ রয়েছে। আমরা সকলে যার যার অবস্থান থেকে যদি এভাবে মানবতার প্রয়োজনে দায়িত্বশীল হই তাহলে বাংলাদেশে কোন দারিদ্য্রতা থাকবেনা। সভায় বক্তারা ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির সাফল্য কামনা করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জানুয়ারি ২০২০/প্রেবি/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.