আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

প্রেমের ফাঁদে ফেলে জগন্নাথপুরে কিশোরগঞ্জের ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৮ ২২:০০:৫০

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মহিষাকোনা গ্রামে অভিযান চালিয়ে অপহরণ করে ধর্ষণের অভিযোগে জুবায়ের আহমদ (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন র‍্যাব ৯ সিলেটের একটিদল। শুক্রবার রাতে নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানা পুলিশের কাছে অপহরণকারী ধর্ষক ও অপহৃত স্কুল ছাত্রী (১৫) কে তুলে দেওয়া হয়। গতকাল তাদের কে জগন্নাথপুর উপজেলার মহিষাকোনা গ্রাম থেকে উদ্ধার করা হয়। অপহরণকারী ধর্ষক মাইক্রোবাস চালক।
 
শনিবার রাতে র‍্যাব-৯ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেনের সাথে আলাপ হলে তিনি এ প্রতিবেদক কে জানান, মুঠোফোনে পরিচয়ের সূত্র ধরে গত ৯ জানুয়ারি নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানা সদর এলাকা থেকে স্কুল ছাত্রীকে (১৫)কে অপহরণ করে সিলেট নিয়ে আসে অপহরণকারী জুবায়ের।
 
১০ জানয়ারি সিলেটের শাহপরান এলাকায় রাত্রি যাপন করে তরুণী কে প্রথমে ধর্ষণ করা হয়। পরদিন থেকে একাধিক বার জগন্নাথপুর উপজেলার মহিষাকোনা গ্রামে নিয়ে রেখে ধর্ষণ করে। কিশোরগঞ্জ থানা পুলিশ ও অপহৃত তরুনীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আমরা অভিযান চালিয়ে অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে শুক্রবার রাতে তাদের কে সিলেট র‍্যাব কার্যালয় থেকে কিশোরগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
 
তিনি জানান, গ্রেফতারের পর ধর্ষণকারী জুবায়ের আহমদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটিকে ধর্ষণের কথা শিকার করে সে জানায় দালালদের মাধ্যমে ধর্ষিতা স্কুল ছাত্রী (১৫) কে  পতিতালয়ে বিক্রির করার পরিকল্পনা ছিল।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ইখতিয়ার উদ্দিন চৌধুরী সাথে আলাপ হলে তিনি বলেন, এ বিষয়টি বিস্তারিত আমার জানা নেই। তবে অভিযানকালে র‍্যাব-৯ আমাদের ডিউটি অফিসারের সাথে যোগাযোগ করেছেন।

ডিউটি অফিসার এসআই মনিরের সাথে আলাপ হলে তিনি জানান, শুক্রবার রাতে সিলেট র‍্যাব ৯এর একদল ফোনে এ বিষয়টি আমাকে অবহিত করে ধর্ষককে গ্রেফতারে সহযোগিতা চান। পরে র‍্যাব ৯এর লোকজনই ধর্ষণকারী জুবায়ের কে গ্রেফতার ও ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে নিয়ে যান।

সিলেটভিউ২৪.কম/ ১৮ জানুয়ারি ২০২০/ সুনু/ জুনেদ  
 

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী